সারা বাংলা

মহাদেবপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কার খাদে, দম্পতি নিহত

নওগাঁ মহাদেবপুর উপজেলায় মাটি বহনকারী ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে গেছে। এতে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। 

শনিবার (১৩ আগষ্ট) দুপুর ১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওহাটা মোড় এলাকায় ফয়েজ উদ্দিন কোল্ড স্টোরের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁর মান্দা উপজেলার কুলিহার গ্রামের আব্দুল খালেকের ছেলে শিমুল হোসেন (৩২) ও তার স্ত্রী জিনিয়া খাতুন (২৬)।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মককর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, দুপুর ১টার দিকে নওহাটা মোড়ের ফয়েজ উদ্দিন কোল্ড স্টোরের পাশে নির্মাণাধীন প্যাডি সাইলো থেকে মাটি বহনকারী ট্রাক্টর সড়কের পশ্চিম পাশ থেকে রাস্তার উপর উঠছিল।  এসময় নওগাঁগামী প্রাইভেট কারটি ওই ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পানিতে তলিয়ে যায়। 

তিনি আরো জানান, দুর্ঘটনার প্রায় আধাঘণ্টা পর নওগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থল পৌঁছে গাড়ির ভেতর থেকে ওই দম্পতিকে উদ্ধার করে। উদ্ধার হওয়া দম্পতিকে নওগাঁ ২৫০ শয্যাবিশিষ্ট আধুনিক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এর আগে গত ২৪ জুন একই স্থানে সাইলো থেকে মাটি বহনকারী ট্রাক্টর সড়কের উঠার সময় সিএনজির সঙ্গে সংঘর্ষে চার শিক্ষকসহ পাঁচজন নিহত হন।