সারা বাংলা

গাছের ডালে ঝুলছিলো জামাইয়ের মরদেহ, শ্বশুরবাড়ি লোকজন পলাতক

সিরাজগঞ্জের এনায়েতপুরের ভাঙ্গাবাড়িতে শ্বশুরবাড়ির আম গাছের ডালে ঝুলছিলো সাইদুল ইসলাম (৩৫) নামে জামাইয়ের মরদেহ। অন্যদিকে এ ঘটনার পর পলাতক রয়েছে শ্বশুরবাড়ির লোকজন।

বৃহস্পতিবার (১৮ আগষ্ট) সকালে ভাঙ্গাবাড়ি শ্বশুরবাড়ির আমগাছ থেকে জামাইয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

সাইদুল ইসলাম বারুপুর গ্রামের বেল্লাল হোসেনের ছেলে। 

সাইদুলের চাচী চাম্পা খাতুন অভিযোগ করে বলেন, প্রায় ১২ বছর আগে তেল ব্যবসায়ী সাইদুলের সাথে ভাঙ্গাবাড়ি গ্রামের রায়হান আলীর মেয়ে ফাতেমা খাতুনের বিয়ে হয়। তাদের ৬ বছরের সংসার জীবনে দুই সন্তান জন্মের পর সাইদুল মালয়েশিয়া চলে যায়। এরপর ফাতেমা বাবার বাড়িতে থাকে। একপর্যায়ে সে পরকিয়ায় আসক্ত হয়ে পড়ে। যে কারণে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।

তিনি বলেন, গত কোরবানির ঈদের আগে সাইদুল দেশে ফিরলে তারা নতুন করে আবার সংসার শুরু করে এবং শ্বশুর বাড়িতেই থাকতেন সাইদুল। তবে পারিবারিক কলহ লেগেই থাকে। গত বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে আবারও বিবাদ হয়েছে। বাড়ির লোকজন মিলে তাকে শ্বাসরোধে হত্যা করে গাছের ডালে ঝুলিয়ে রেখেছে। আমরা এ হত্যার বিচার চাই।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।