সারা বাংলা

কিশোরগঞ্জ সেচ্ছাসেবক লীগের সভাপতিকে অব্যাহতি 

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কিশোরগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শরিফুল ইসলামকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শরিফুল ইসলামের কর্মকাণ্ডে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ ও ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র নির্দেশে কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হলো।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে আয়োজিত বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের সামনে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদের উপর হামলা করে সভাপতি শরীফুল ইসলামের অনুসারীরা। এ ঘটনায় ওইদিন বর্ধিত সভা পণ্ড হয়ে যায়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়ে মঞ্চ ত্যাগ করেন কেন্দ্রীয় নেতারা।