সারা বাংলা

কিশোরগঞ্জে চাচাত ভাইকে গলা কেটে হত্যা

কিশোরগঞ্জে চাচাত ভাই ক‌লেজছাত্রকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এ সব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, সন্ধ্যা ৭টার দিকে শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ড এলাকার মু‌ক্তি‌যোদ্ধা আশরাফ উদ্দিনের বাড়ির তিনতলা ফ্ল্যাটে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত ২২ বছর বয়সী এই যুবকের নাম আবির হাসান রাহাত। তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের আউটপাড়া গ্রা‌মের বাসিন্দা আনোয়ারুল হকের ছেলে। তিনি বসবাস করতেন কিশোরগঞ্জের খরমপট্টি এলাকায়। তি‌নি গুরুদয়াল ক‌লে‌জের ছাত্র ছি‌লেন।

হত্যার অভিযোগ উঠেছে তারই চাচাত ভাই ২৬ বছর বয়সী জোবায়ের হাসানের বিরুদ্ধে। জোবায়ের বসবাস করেন শহরের গাইটাল এলাকায়। তিনি এলাকার শহীদুল হ‌ক খন্দকা‌রের ছে‌লে। তারা সম্প‌র্কে চাচা‌তে ভাই।

জোবায়ের হাসানের বড় বোন আরিফা সুলতানা বলেন, ‘সন্ধ্যায় রাহাত প্রতিদিনের ম‌তো আমার ছেলেকে পড়াতে আসে। এ সময় জোবায়ের হঠাৎ বাসায় এসে রাহাতের সঙ্গে তর্কে জড়ায়। এক পর্যায়ে আমাকে বাসা থেকে বের দিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে দিয়ে রাহাতকে গলা কেটে হত্যা করে পা‌লি‌য়ে যায়। ঘটনাস্থ‌লেই রাহাত মারা যায়।’ 

আরিফার স্বামী বিদে‌শে থা‌কেন। ১৫ দিন আগে তি‌নি এ ভাড়া বাসায় উঠেন। অভিযুক্ত জুবা‌য়ের তার আপন ভাই। তার শিশু সন্তান‌কে রাহাত প্রাই‌ভেট পড়াতেন।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, হত্যার পর জোবায়ের পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে এ হত্যা আপাতত তা বলা যাচ্ছে না। তদন্ত ক‌রে বিস্তারিত পরে জানানো হবে। 

জোবায়ের হাসানকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।