সারা বাংলা

জেলা পরিষদ নির্বাচন: ফরিদপুরে আ.লীগ প্রার্থীর প্রচারণা

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফারুক হোসেন শনিবার (১ অক্টোবর) সারা দিন ভোট চাইলেন বোয়ালমারী উপজেলার জনপ্রতিনিধিদের কাছে। এ সময় তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

সকালে একে একে উপজেলার ময়না, শেখর, রূপাপাত, দাদপুর, গুনবহা ও বোয়ালমারী সদর ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধিদের নিয়ে সভা করে ভোট প্রার্থনা করেন। এ সময় দাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন, বোয়ালমারী সদর ইউনিয়নের আব্দুল হক, ময়না ইউনিয়নের আব্দুল হক মৃধা উপস্থিত ছিলেন। পরে জনপ্রতিনিধিদের বাড়ি বাড়ি গিয়ে ভোট ও দোয়া চান। সন্ধ্যায় বোয়ালমারী পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চান।

এ সময় ফারুক হোসেনের সঙ্গে অন্যান্যের মধ্যে ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আ. রাজ্জাক, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, এনামুল হক, আব্দুল আলিম মোল্যা, পৌর মেয়র মো. সেলিম রেজা লিপন, প্রমুখ।