সারা বাংলা

কমলগঞ্জে জমি নিয়ে বিরোধে খুন, অভিযুক্ত আপন ছোট ভাই

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুরে পুতুল সিংহ (৬০) নামে এক ব্যাক্তি খুন হয়েছেন। অভিযুক্ত নিহতেরই আপন ছোট ভাই। স্বামীকে রক্ষা করতে গিয়ে পুতুল সিংহের স্ত্রী লক্ষীরাণীও গুরুতর আহত হয়েছেন। 

বুধবার (২ নভেম্বর) রাত সাড়ে ১০টায় উপজেলার মাধবপুর ইউনিয়ন এর উত্তর মাঝেরগাঁও গ্রামে ঘটনাটি ঘটেছে। 

স্থানীয়রা জানান, পুতুল সিংহের সঙ্গে তার ছোট ভাই বিপিন সিংহের জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে বুধবার বিকালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাতে বিপিন সিংহ ও তার ছেলে পুতুল সিংহের বাড়িতে গিয়ে হামলা চালায়।  পুতুল সিংহকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় স্ত্রী  লক্ষীরাণী স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করা হয়।  পরে এলাকাবাসী এগিয়ে আসলে বাপ ও ছেলে পালিয়ে যায়।  মুমূর্ষু অবস্থায় লোকজন তাদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে বুধবার রাত ১ টায় কর্তব্যরত  চিকিৎসক পুতুল সিংহকে মৃত ঘোষণা করেন। 

এদিকে স্ত্রী লক্ষীরাণীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সঞ্চয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। তবে এখনো থানায় কোনও মামলা দায়ের হয়নি।