সারা বাংলা

ছুরিকাঘাতে প্রবাসী খুন

গাজীপুরের কাপাসিয়ায় জমির আইলে গাছ লাগানো নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. মোবারক হোসেন (৪০) নামের এক সৌদি আরব প্রবাসী নিহত হয়েছে। 

শনিবার (১২ নভেম্বর) সকালে উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোবারক হোসেন একই গ্রামের নুরুল ইসলামের ছেলে। তিনি ১০ দিন আগে সৌদি আরব থেকে দেশের বাড়িতে ছুটি কাটাতে আসেন। 

সিংহশ্রী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য হাদিউল ইসলাম জানান, কয়েকদিন আগেই মোবারক হোসেন বিদেশ থেকে বাড়িতে আসেন। বাড়ির পাশের জমির আইলে গাছ লাগানো নিয়ে প্রতিবেশী আব্দুল লতিফের ছেলে মো. হাদিউল ও রফিকুলের সঙ্গে শনিবার সকালে মোবারক হোসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে হাদিউল মোবারককে ছুরি দিয়ে আঘাত করে বলে প্রত্যক্ষদর্শী স্থানীয় কয়েক কিশোর আমাকে জানিয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে আশপাশের লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে মোবারক হোসেনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক মোবারক হোসেনকে মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, আমরা খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।