সারা বাংলা

জনতা বিএনপিকে লাল কার্ড দেখাবে : ওবায়দুল কাদের

বিএনপিকে দেশের জনগণ লাল কার্ড দেখাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আগামী ডিসেম্বরে শেখ হাসিনার ডাকে খেলা হবে। বিএনপি বেশি লাফালাফি করছে। বেশি ফাউল করছে। তাদের লাল কার্ড দেখাবে দেশের জনগণ।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জিয়াউর রহমান যদি বঙ্গবন্ধু হত্যায় জড়িত না থাকতে তাহলে খুনিরা বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করতে পারত না। জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃত করেছেন। ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে প্রধাণমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। এই হত্যার মাস্টার মাইন্ডার ছিল তারেক রহমান।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আগামী নির্বাচনে কাকে নমিনেশন দেবেন তা নিয়ে তিনি এখনই বাণিজ্য শুরু করেছেন। খেলা হবে অর্থ পাচারকারী তারেক রহমানের বিরুদ্ধে। তিনি রাজনীতি না করার গোপনে মুচলেখা দিয়ে লন্ডনে চলে যান। ৫ বারের দুর্নীতিতে চ্যাম্পিয়ন বিএনপি। খেলা হবে এই দুর্নীতিবাজদের বিরুদ্ধে। জনতা বিএনপিকে লাল কার্ড দেখাবে। খেলা হবে নির্বাচনের মাঠে।

ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। জেলা আওয়ামীলীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সদস্য পারভীন সুলতানা কল্পনা।  

সম্মেলনের প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, বিশেষ বক্তা ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর।