সারা বাংলা

‘দলমত নির্বিশেষে সকলে দেশের উন্নয়নে কাজ করতে হবে’  

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, দলমত নির্বিশেষে সকলকে সঙ্গে নিয়ে দেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গঠনের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকল ষড়যন্ত্র মোকাবিলার জন্য বর্তমান শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাবাহিকতার কথা তুলে ধরতে হবে। 

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে পাবনা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাবনা জেলা পরিষদের আয়োজনে অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল।

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকনের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মনিত অতিথি ছিলেন আওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন চুপ্পু, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, সমাজসেবক মুসতাক আহমেদ সুইট।

জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হয় আলোচনাসভা। ডেপুটি স্পিকারসহ অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানের আলোচনা পর্বের প্রথমে বিজয়ের এই মাসে জাতির পিতা বঙ্গবন্ধুসহ সকল শহীদ স্মরণ ও বিনম্র শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। 

এর আগে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আমন্ত্রিত অতিথি ও পরিষদ সদস্যরা।