সারা বাংলা

নারায়ণগঞ্জের সড়কে পুলিশের তল্লাশি অব্যাহত 

নাশকতা রুখতে এবং মানুষজনের যাতায়াত নির্বিগ্ন করতে নারায়ণগঞ্জের বিভিন্ন সড়কে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। ইতোমধ্যে তারা ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে  সাতটি ও জেলার অন্যান্য সড়কে ৩টি সহ মোট ১১নিরাপত্তা চৌকি স্থাপন করে তল্লাশি চালাচ্ছে। 

গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এসব নিরাপত্তা চৌকিতে সন্দেহভাজন যানবাহন তল্লাশি করে দেখছে পুলিশ সদস্যরা। শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যা পর্যন্ত পুলিশ সদস্যরা এ দায়িত্ব পালব করবে বলে জানা গেছে।

এদিকে ঢাকা-নারায়ণগঞ্জ সড়কে গত দুদিনের চেয়ে যানবাহন চলাচল করছে কম। ঢাকার প্রবেশ দার হওয়ায় মহাসড়কের সাইনবোর্ড, মৌচাক, চিটাগাংরোড ও কাঁচপুর পয়েন্টে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দায়িত্ব পালন করছেন পুলিশ সদস্যরা। জেলায় ১১টি নিরাপত্তা চৌকিতে সাড়ে ৮০০ পুলিশ সদস্য নিয়োজিত রয়েছেন।

নারায়ণগঞ্জ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমির খসরু জানান, সার্বিক পরিস্থিতি স্বাভাবিক ও শান্তিপূর্ণ রয়েছে। নারায়ণগঞ্জ জেলার ১১টি গুরুত্বপূর্ণ পয়েন্টে তল্লাশি চৌকি স্থাপন করা হয়েছে। এর মধ্যে নারায়ণগঞ্জ সদর থানার শহরে চাষাঢ়া, মন্ডলপাড়া, সৈয়দপুর পয়েন্টসহ ফতুল্লার ঢাকা চট্রগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, সিদ্ধিরগঞ্জে মৌচাক, সোনারগাঁও কাঁচপুর পয়েন্ট, বন্দর থানায় নবীগঞ্জ মোড়, রূপগঞ্জে সুলতানা কামাল ব্রিজ ও বালু নদী ব্রিজ, আড়াইহাজারের ঢাকা-সিলেট মহাসকের সোনপাড়া ও বিশনন্দি ফেরিঘাটের জালাকান্দি এলাকায় মোট ১১ টি চৌকির মাধ্যমে নজরদারি করা হচ্ছে। নারায়ণগঞ্জ-ঢাকা রুটে সবধরনের গণপরিবহন সচল থাকলেও বাস তুলনামূল কম চলাচল করছে।