সারা বাংলা

ঝালকাঠিতে খুলে দেওয়া হলো অত্যাধুনিক পৌর সিটি পার্ক

সব বয়সী মানুষের বিনোদনের লক্ষে ঝালকাঠিতে উদ্বোধন হলো অত্যাধুনিক পৌর সিটি পার্ক। উদ্বোধনের পর দর্শনার্থীরা বিনোদনের এই স্পটটি দেখে মুগ্ধ হয়েছেন।

সোমবার (২ জানুয়ারি) দুপুরে ফিতা কেটে পার্কের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। 

এ সময় তিনি পার্কের সৌন্দর্য দেখে মুগ্ধ হন এবং বিভিন্ন রাইডস পরিদর্শন করেন। 

পার্কের পরিচালক পৌর কাউন্সিলর হুমায়ুন কবির সাগর জানান, শহরের মধ্যে চার একর জমি পৌরসভার কাছ থেকে লিজ নিয়ে তিনি পৌর সিটি পার্ক নামে এই বিনোদন কেন্দ্রটি স্থাপন করেন। পার্কটি শিশুদের জন্য নানা ধরনের রাইডস দিয়ে সাজানো হয়েছে। 

পার্কে রয়েছে সব বয়সী মানুষের বিনোদনের ব্যবস্থা। বড় একটি পুকুরের মাঝে ভাসমান রেস্তোরাঁ করা হয়েছে। ওই রেস্তোরাঁয় যাওয়ার জন্য কাঠের সেতু করা হয়েছে। ফুল গাছে চারপাশ সাজানো হয়েছে। 

পার্কের উদ্বোধন উপলক্ষে আয়োজন করা হয় সুধী সমাবেশের। এতে প্রধান অতিথি সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ছাড়াও বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। 

সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার।  পৌর কাউন্সিলর ও পার্কের পরিচালক হুমায়ুন কবির সাগর স্বাগত বক্তব্য রাখেন।