সারা বাংলা

মাদারীপুরে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম

মাদারীপুরে দুই ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

গতকাল রোববার রাত ৮টার দিকে শহরের পুরান বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- কাঁচামাল ব্যবসায়ী সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের চরনাচনা গ্রামের হায়দার আকনের ছেলে রুবেল আকন (৩০) এবং সদর উপজেলার রাস্তি ইউনিয়নের পূর্ব রাস্তি গ্রামের মোবারক মাতুব্বরের ছেলে রুবেল মাতুব্বর (৩৮)। 

গুরুতর আহত অবস্থায় রুবেল মাতুব্বরকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জাহিন আরেফিন।

পুলিশ ও হাসপাতাল থেকে জানা গেছে, গতকাল রাতে শহরের পুরান বাজার এলাকার একটি চটপটির দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন রুবেল মাতুব্বর এবং রুবেল আকন। এসময় একদল দুর্বৃত্ত মুখ ঢেকে দুই ব্যবসায়ীকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনরা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় রুবেল মাতুব্বকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠায় হাসপাতাল কর্তৃপক্ষ।

মাদারীপু সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ‘এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে পরবর্তীতে আমরা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো। তবে আমরা ধারণা করছি, পূর্ব শত্রুতার জেরে দুই ব্যবসায়ীর ওপর হামলা হয়েছে।’