সারা বাংলা

মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ১২

মাদারীপুরে দুই গ্রুপের মধ্যে কি সংঘর্ষ হয়েছে। এতে ৪ পুলিশসহ আহত হয়েছে অন্তত ১২ জন। পরে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের নয়াচর গ্রামে এ ঘটনা ঘটে। 

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, নয়াচর গ্রামের মোকসেদ মোল্লার ছেলে মিঠু মোল্লা (২৫), একই গ্রামের আসলাম মোল্লার দুই ছেলে রাসেল মোল্লা (২১) ও রাসেদ মোল্লা (১৮), জাফর মীরের ছেলে হৃদয় মীর (১৪) এবং উজ্জ্বল চৌকিদারের ছেলে অনিক চৌকিদার (১৩)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গ্রামের হক খাঁ’র ছেলে মিন্টুর খাঁ’র সঙ্গে কুদ্দুস ফরাজীর ছেলে ফরিদ ফরাজীর বিরোধ চলছিল। এরই জেরে রাতে দুই পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ফাঁকাগুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এসময় চার পুলিশ সদস্যসহ আহত হন ১২ জন। আহতদের জেলা সদর হাসপাতলে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রিয়াদ মাহমুদ জানান, মারামারির ঘটনায় কয়েক জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর হয়। কয়েকজন সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, সংঘর্ষ থামাতে গিয়ে কয়েকজন পুলিশ আহত হয়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। এছাড়া ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।