সারা বাংলা

ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালানোর সময় ভাসুর আটক 

ছোটো ভাইয়ের স্ত্রীর সঙ্গে প্রেমে জড়িয়ে পরেন ভাসুর। প্রেমের টানে ভাইয়ের স্ত্রীকে নিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে আটক হয়েছে এই প্রেমিক যুগল। ঘটনাটি নিয়ে এলাকায় আলোচনার ঝড় উঠেছে।  

গতকাল শুক্রবার ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় লোকজন জানান, বোদা উপজেলার ফইমউদ্দীনের ছেলে জুতা ব্যবসায়ী সেলিমের সঙ্গে দেড় বছর আগে বিয়ে হয় ওই নারীর। বিয়ের পর থেকে সুখেই সংসার করছিলেন তারা। গত ৬ মাস ধরে স্বামীর সঙ্গে ঝগড়া করা নিয়মিত বিষয় হয়ে দাড়ায় ওই নারীর। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ার সুযোগে বিভিন্নভাবে ছোট ভাইয়ের স্ত্রীকে প্রেমের প্রস্তাব দিতে থাকেন ভাসুর জাকির। ৩ মাস আগে নিজ ভাসুর হোটেল শ্রমিক জাকির হোসেনের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পরেন ওই নারী। এরপর ভাসুরের কথা মতোই স্বামীকে তালাক দেন নারী। পরিকল্পনা মোতাবেক শুক্রবার বাবার বাড়ি থেকে গোপনে ভাসুরের সঙ্গে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাদের আটক করে। 

গৃহবধূর বাবা বলেন, পারিবারিক প্রস্তাবে মেয়েটিকে বিয়ে দিয়েছিলাম। জামাই অনেক ভালো মানুষ। তার বড় ভাই একজন লম্পট। আমার মেয়ে তার রোষানলে পড়েছে। সে আমার মেয়েকে পাচারের উদ্দেশ্যে প্রেমের নাটক সাজিয়েছে। আমি বিচার চাই।

পালিয়ে যাওয়ার চেষ্টা করা ওই নারী বলেন, আমার ভাসুর প্রায় আমাকে ফোন দিতেন। ভালোমন্দ কথার বলার একপর্যায়ে আমাকে প্রেমের প্রস্তাব দেন। আমি প্রথমে রাজি না হলেও একসময় রাজি হই। তার কথামতই আমার স্বামীকে আমি তালাক দিয়েছি।

প্রেমিকাকে নিয়ে পালিয়ে যাওয়ার কথা স্বীকার করে জাকির হোসেন বলেন, ‘আপন ছোট ভাইয়ের বউয়ের সঙ্গে এমন কাজ করা আমার ঠিক হয়নি। শয়তান আমার মাথা নষ্ট করে দিয়েছে।’ 

এবিষয়ে ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আতিকুর রহমান জানান, কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।