সারা বাংলা

দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুর ও কামারখন্দ থেকে নারীসহ দুইজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, তারা আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে কামারখন্দ উপজেলার কর্ণসূতি গ্রাম ও শাহজাদপুর উপজেলার মশিপুর গ্রাম থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। 

মারা যাওয়ারা হলেন- কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কর্ণসূতি গ্রামের মৃত তফজ্জল মন্ডলের মেয়ে ছালেকা (৫২)  ও শাহজাদপুর পৌর এলাকার দারিয়াপুর মহল্লার ইসহাক আলীর ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হতাশার কারণে বিধবা ছালেকা গতকাল সোমবার রাতের কোনো এক সময় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে খবর পেয়ে পুলিশ ছালেকার লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপর দিকে, শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা বলেন, সাদ্দাম  হোসেন নেশাগ্রস্ত ও মানসিক ভাবে অসুস্থ ছিলেন। গতকাল সোমবার রাতের কোনো এক সময় মশিপুর গ্রামে একটি কাঁঠাল গাছে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

ওসি জানান, সকালে লাশটি উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।