সারা বাংলা

অনলাইন জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২ 

কুষ্টিয়ায় অনলাইন জুয়া খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ওমর আলী (৬২) ও মিরাজ হোসেন (৪৮) নামে দুইজন নিহত হয়েছে।

শুক্রবার (১৯ মে) রাত সাড়ে ৯ টায় সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বাহির বোয়ালদাহ ভুতপাড়া এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

নিহত ওমর আলী পেশায় কৃষক। তিনি ওই ইউনিয়নের মৃত ভাষান কেদির ছেলে। মিরাজ হোসেন একজন ফেরিওয়ালা। তিনিও একই এলাকার শুকলাল মিয়ার ছেলে। এঘটনায় গুরুতর আহত আরও দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এঘটনায় জড়িত সন্দেহে ৭ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ভুতপাড়া মোড়ে স্থানীয় বাসিন্দা নান্নু মিয়ার ছেলে আরিফের চা দোকানে নিয়মিত অনলাইন জুয়া খেলা হয়। সেখানে উঠতি বয়সী ছেলেরা জুয়া খেলায় মেতে উঠে। হারজিত হয়। নিহত ওমর আলী ও মিরাজের ছেলে ওই চা দোকানে জুয়া খেলে মোটা অংকের টাকা হেরে যায়। এতে করে তারা দুইজন শুক্রবার রাতে আরিফের চা দোকানে গিয়ে চড়াও হন। এ নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে ধাক্কাধাক্কি এবং সংঘর্ষে রূপ নেয়। দুইপক্ষের মধ্যে দেশীয় অস্ত্রসহ সংঘর্ষ চলাকালে ওমর আলী মাথায় লাঠির আঘাত লেগে মাটিতে পড়ে যান এবং বুকে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন মিরাজ। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ওমর আলী ও মিরাজ হোসেনকে মৃত ঘোষণা করেন। এঘটনায় আরও দুইজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সত্যতার নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে দুইজন নিহতের সংবাদ পেয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে তাদের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ। এঘটনায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরা হলেন- জিন্না গাইনী (৬০), কালু (২৪), হসিবুল (২২), বাবু (৩০), সবুজ (২৬), চান্নু (২৭) ও রাজিব (৩০)। এরা সবাই স্থানীয় বাসিন্দা।