সারা বাংলা

নীলফামারীতে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, নিহত ১

নীলফামারীর সৈয়দপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পলক চন্দ্র (২৫) নামে ট্রাকচালকের এক সহকারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ জুন) সকাল ৮টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কের হাজীর বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পলক চন্দ্র দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের তালপুকুর গ্রামের সুরেশ চন্দ্রের ছেলে। দুর্ঘটনার কবলে পড়া গাড়িটি আরএফএল কোম্পানির। 

আরএফএল কোম্পানির ডেপুটি ম্যানেজার ফজলুল হক জানান, রংপুর মহানগরীর চেয়ারম্যানের মোড় এলাকার ডিপো থেকে বিভিন্ন মালামাল নিয়ে কোম্পানির নিজস্ব একটি ট্রাক ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। সেটি রংপুর-সৈয়দপুর মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে পলক চন্দ্র নিহত হন। 

প্রত্যক্ষদর্শী আলম বলেন, মালামাল বোঝাই ট্রাকটি সকাল আনুমানিক ৮টার দিকে হাজীর বটতলা এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে অপর একটি দ্রুতগতির ট্রাক ওভারটেক করছিল। এ সময় আরএফএল গ্রুপের পণ‌্যবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সঙ্গে জোরে ধাক্কা খায়। এতে ট্রাকের চালক লাফিয়ে কোনো রকমে জীবনে রক্ষা করতে পারলেও তার সহকারী ঘটনাস্থলে নিহত হন। পরে খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ও সৈয়দপুর ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। 

সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. খুরশীদ আলম জানান, প্রায় এক ঘণ্টা চেষ্টার পর দুর্ঘটনা কবলিত ট্রাকের ভেতরে আটকে পড়া চালকের সহকারীর মরদের উদ্ধার করা হয়েছে।