সারা বাংলা

ফরিদপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

ফরিদপুরের বোয়ালমারীতে পথসভা থেকে ফেরার পথে ইউনুচ শেখ (৩৫) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। তিনি চতুল ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি। 

এ ঘটনায় শনিবার (৩ জুন) রাতে বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ করেছেন আহতের স্ত্রী রিপা বেগম।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চতুল ইউনিয়নের সুকদেবনগর গ্রামের ইউনুচ শেখের সঙ্গে একই গ্রামের বিএনপি নেতা মো. রুহুল মোল্লা, আ. গফফার শেখ, সাইফুল খান, সুমন শেখ, জিহাদ খান গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে স্থানীয় দলাদলি ও পূর্ব শত্রুতা চলছিল। গত ২ জুন রাত সাড়ে ৯টার দিকে ইউনুচ শেখ রামচন্দ্রপুর গ্রামে অনুষ্ঠিত সাবেক সংসদ সদস্য আব্দুর রহমানের পথসভা শেষে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে খলিলের বাড়ির সামনে পৌঁছলে ইউনুচ শেখকে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র রামদা, ছ্যানদা, লোহার রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তারা ইউনুচ শেখের পকেটে থাকা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পরে মারাত্মক আহত ইউনুচ শেখকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত ইউনুচ শেখ রোববার (৪ জুন) দুপুরে মোবাইলে এই প্রতিনিধিকে বলেন, ‘ওই দিন আব্দুর রহমানের পথসভা শেষে বাড়ি ফেরার পথে ওরা আমাকে পিটিয়ে, কুপিয়ে মারাত্মক জখম করেছে।’ 

অভিযোগের বিষয়টি জানতে চাইলে বোয়ালমারী থানার ডিউটি অফিসার ফোনে বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। এখনো মামলা হয়নি।