ক্যাম্পাস

নোবিপ্রবিতে প্রাতিষ্ঠানিক ই-মেইল চালু

দীর্ঘ অপেক্ষার পর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) প্রাতিষ্ঠানিক ই-মেইল (@nstu.edu.bd) এবং Google Suite (G-Suite) চালু করা হয়েছে। 

উচ্চশিক্ষা, গবেষণা ও ক্যারিয়ার গঠনে অগ্রগতির লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা সবাই এই সুবিধার আওতাভুক্ত হবেন।

মঙ্গলবার (২০ অক্টোবর) এ কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ দিদার-উল-আলম।

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম হোসেন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুর রশিদ, আইআইটি এর ভারপ্রাপ্ত পরিচালক মো. অহিদুর রহমান।

কি-নোট স্পিকার হিসেবে সাইবার সেন্টারের সহকারী পরিচালক ফাহাদ হুসাইন প্রাতিষ্ঠানিক ই-মেইল (@nstu.edu.bd) এবং Google Suite(G-Suite) ব্যবহারের সুবিধা ও ব্যবহার সম্পর্কে আলোচনা করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাইবার সেন্টারের ভারপ্রাপ্ত পরিচালক কৌশিক চন্দ্র হাওলাদার এবং সঞ্চালনা করেন সিএসটিই বিভাগের সহকারী অধ্যাপক এ আর এম মাহমুদুল হাসান রানা। এ সময় আরও উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক, কর্মকর্তা এবং সাংবাদিকরা।

নোবিপ্রবি/ফাহিম/মাহি