ক্যাম্পাস

১০০ অসহায়কে খাদ্যসামগ্রী দিলো ‘শাবি কর্মকর্তা সমিতি’

করোনা মহামারিতে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ে চাকরিরত কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতি’।

রোববার (৯ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে ও বাইরে কর্মহীন হয়ে পড়া ১০০ মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

কর্মকর্তা সমিতির সভাপতি তাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম উজ্জলের সঞ্চালনায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, চিফ ইঞ্জিনিয়ার সৈয়দ হাবিবুর রহমান, হিসাব পরিচালক আ ন ম জয়নাল আবেদীন, সমিতির সহ-সভাপতি হেলাল হোসেন দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক অশোক বর্মন অসীম, কার্যনির্বাহী সদস্য মো. মুজিবুর রহমান, মো. ইউনুস আলী, মাহবুব ফেরদৌসী, খয়রুল ইসলাম চৌধুরী, মো. ফখর উদ্দিন, সাবেক সভাপতি মো. মুর্শেদ আহমদ।

কর্মকর্তা সমিতির সভাপতি তাজিম উদ্দিন বলেন, ‘করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্যই আমাদের এই আয়োজন। কর্মহীন মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব করার চেষ্টা আমরা করছি এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। মানবিক দায়িত্ব নিয়ে ব্যক্তি ও সংগঠন এসব মানুষের পাশে থাকবে বলে আমি আশা রাখছি।’