ক্যাম্পাস

১১ বছর পর আহ্বায়ক কমিটি পেলো ইবি ছাত্রদল

দীর্ঘ ১১ বছর পর ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের জন্য নতুন আহ্বায়ক কমিটির ঘোষণা দিয়েছে কেন্দ্র। এতে লোকপ্রশাসন বিভাগের ২০০৭-০৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাহেদ আহম্মেদকে আহ্বায়ক এবং ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের মাসুদ রুমী মিথুনকে সদস্য সচিব করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৭ জুন) বিশ্ববিদ্যালয়ের কমিটি সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে বুধবার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

৩১ সদস্যের কমিটিতে যুগ্ম আহ্বায়কের পদ পেয়েছেন ১৬ জন। তারা হলেন- আনোয়ার পারভেজ, আবু দাউদ, শাহানুর হোসেন, ওমর শরীফ, আনারুল ইসলাম, আহসান হাবীব, সবুজ হোসাইন, মেহেদী হাসান হিরা, মনিরুল ইসলাম, নাজমুল ইসলাম, রোকন উদ্দীন, সোলায়মান চৌধুরী, সালাহ উদ্দিন রানা, তুহিন হোসাইন, লিমন হোসাইন ও নওশীন তাবাসসুম।

এ ছাড়া সদস্য পদ পেয়েছেন ১৩ জন। তারা হলেন- জিতু আহসান, ওসমান আলী, রাজু আহম্মেদ, সাব্বির হোসেন, রাফিজ আহম্মেদ, নূর উদ্দীন, রাফসান জনি শাওন, সম্রাট হোসাইন, মাহমুদুল হাসান মৃদুল, সানজিদা ইসলাম, রুনা খাতুন, মিঠুন হোসাইন ও তরিকুল ইসলাম সৌরভ। উল্লেখ্য, ১১ বছর আগে ২০১০ সালের ১৭ মার্চ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সর্বশেষ কমিটি দিয়েছিল কেন্দ্র। দুই বছর মেয়াদী এই কমিটিতে আইন বিভাগের ২০০৩-০৪ শিক্ষাবর্ষের ওমর ফারুককে সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০০৪-০৫ শিক্ষাবর্ষের রাশেদুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়।