ক্যাম্পাস

মাভাবিপ্রবি ছাত্রলীগের ঈদ উপহার বিতরণ

আসন্ন ঈদকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ এবং মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) ছাত্রলীগ শাখার পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষকে ঈদ উপহার দেওয়া হয়েছে। 

রোববার (১৮ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগ সভাপতির নির্দেশনায় বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক নিবিড় পালের উদ্যোগে ঈদ উপহার দেওয়া হয়। 

উপহারসামগ্রী পেয়েছে ৫০টি হতদরিদ্র, বিধবা, দিনমজুরের পরিবার। বিতরণ কাজে মাভাবিপ্রবি ছাত্রলীগের নিবিড় পাল, নাজিম রুপক, বাবু কিশোর দেব, প্রতীক গুন, হুমায়ুন আহমেদ, শাওন ঘোষ, আব্দুল্লাহ আকন্দ সজিব, প্রসেনজিত চৌধুরী, রিমন সরকারসহ আরও ছাত্রলীগ নেতাকর্মী অংশগ্রহণ করেন। 

নিবিড় পাল বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সুযোগ্য সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশনায় মাভাবিপ্রবি ছাত্রলীগ শাখা নিজেদের সামর্থ্য অনু্যায়ী বিশ্ববিদ্যালয়ের আশেপাশের এলাকায় গরীব-দুঃখীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। আমরা সবসময় দেশের ক্রান্তিলগ্নে গণমানুষের পাশে আছি এবং থাকব। ভবিষ্যতেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধামুক্ত দেশ গড়তে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

এসময় ছাত্রলীগ নেতা নাজিম রুপক বলেন, আজ আমরা আসছি অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে। এদের মুখে একটু হাসি ফোটাতেই ঈদ উপহার বিতরণ করা হয়েছে। আমরা খুবই আনন্দিত।