ক্যাম্পাস

সীমানা প্রাচীর নির্মাণে জবি ও কিংডম গ্রুপের চুক্তি স্বাক্ষর 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) নতুন ক্যাম্পাসের সীমানা প্রাচীর নির্মাণের জন্য বিশ্ববিদ্যালয় ও ঠিকাদার প্রতিষ্ঠান কিংডম গ্রুপের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) উপাচার্যের কনফারেন্স কক্ষে চুক্তি স্বাক্ষর হয়।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এবং উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে নতুন ক্যাম্পাস স্থাপনের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. সাহাদাত হোসেন এবং ঠিকাদার প্রতিষ্ঠান কিংডম গ্রুপের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুসরত হোসেন চুক্তিতে স্বাক্ষর করেন।

এ বিষয়ে কিংডম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নুসরত হোসেন বলেন, আমরা দেশের নামকরা একটি বিশ্ববিদ্যালয়ের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। টেন্ডার নিয়ে কোনো সমস্যা হয়নি। আমরা প্রস্তুতি গ্রহণ করে ৭ দিনের মধ্যেই কাজ শুরু করে দেবো। আশাবাদী, নির্দিষ্ট মেয়াদ ১ বছরের মধ্যেই কাজ শেষ করতে পারবো।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রক্টর, প্রধান প্রকৌশলী এবং নতুন ক্যাম্পাস স্থাপন প্রকল্পের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস স্থাপনে অধিকৃত ২০০ একর জমিতে প্রায় পৌনে ৫ হাজার মিটার সীমানা প্রাচীর নির্মাণের জন্য প্রায় ৩০ কোটি টাকার ই-টেন্ডার ছাড়া হয়েছিল।