বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

বিশ্বসেরা ব্যাটসম্যান হওয়ার লক্ষ্য বাবরের

ক্রীড়া ডেস্ক : ধারাবাহিক পারফরম্যান্সের জন্য বাবর আজমের মাঝে বিরাট কোহিলর ছায়া দেখতে পান অনেকেই। চলতি বিশ্বকাপে একটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরি রয়েছে তারা। ভারতের বিপক্ষে আর দুই রান হলে হাফ সেঞ্চুরির সংখ্যাটি তিন হতো। সবশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে তার অপ্রতিরোধ্য সেঞ্চুরিতে ছয় উইকেট দাপুটে জয় পেয়েছে পাকিস্তান।

কিউইদের বিপক্ষে জয়ের পর আগামী দুই ম্যাচ নিয়ে বেশ আত্মবিশ্বাসী বাবর। টি-টোয়েন্টির অন্যতম সেরা এ তারকা পরের দুই ম্যাচেও জয় প্রত্যাশী। নিউজিল্যান্ডের বিপক্ষে ইনিংসকে ক্যারিয়ারের অন্যতম সেরা দাবি করলেও বিশ্বসেরা ব্যাটসম্যান হওয়ার লক্ষ্য রয়েছে তার।

‘আমি বলতে পারি এটা আমার ক্যরিয়ারের অন্যতম সেরা একটি ইনিংস। আমার লক্ষ্য হচ্ছে বিশ্বের অন্যতম সেরা একজন ব্যাটসম্যান হওয়া।’

অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে হারের পর খুব সমালোচনা হয়েছিল পাকিস্তান দলের ক্রিকেটারদের। পরের ম্যাচে ভালো করার জন্য নিজেদের ওপর বিশ্বাসকেই বড় শক্তি মনে করছেন বাবর।

‘বিশ্বাসই হচ্ছে মূল শক্তি। বিশ্বাস রয়েছে পরবর্তী দুই ম্যাচে আমরা জয় পাবো এবং এগিয়ে যেতে পারবো।  জয় না পাওয়ায় আমাদের নিয়ে বেশ সমালোচনা হয়েছিল। এখন আমাদের নজর পরের ম্যাচের দিকে।’

   

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৯/শামীম