বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

৪০তম দিনের বিজয়ী রাজশাহীর সাকিরুন ইসলাম মিতু

ক্রীড়া ডেস্ক : চলমান ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে ৩০ মে থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ-২০১৯। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি ওয়ালটন স্মার্টফোন জেতার সুযোগ পাবেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের ৪০তম দিনের (০৮.০৭.২০১৯) সঠিক উত্তরদাতার মধ্য থেকে স্বয়ংক্রীয় লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবতী সেই বিজয়ী হলেন রাজশাহীর সাকিরুন ইসলাম মিতু।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘আমি নিয়মিত আপনাদের কুইজে অংশ নিচ্ছিলাম। অবশেষে বিজয়ী হলাম। ভালো লাগছে খুবই। তবে এটা আমার প্রথম পুরস্কার নয়। এর আগেও আমি বিভিন্ন কুইজে অংশ নিয়ে পুরস্কার জিতেছি। আমাকে বিজয়ী নির্বাচন করায় ওয়ালটন এবং রাইজিংবিডিকে ধন্যবাদ দিতে চাই।’

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে () গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি সঠিক উত্তর দেওয়ার প্রয়োজন নেই এবং একবার বিজয়ী নির্বাচিত হলে আর অংশ নেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৪৬ দিনের মোট ৪৬ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে। রাইজিংবিডি/ঢাকা/১৩ জুলাই ২০১৯/আমিনুল