অর্থনীতি

চট্টগ্রামে ওয়ালটন পরিবারের মিলন মেলা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন পরিবারের চট্টগ্রাম বিভাগীয় মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত  চট্টগ্রামের বৃহত্তম বিনোদন কেন্দ্র ফয়েস লেক ওয়াটার পার্কে অনুষ্ঠিত মিলন মেলায় ওয়ালটন পরিবারের দুই শতাধিক কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের স্বজনরা অংশগ্রহণ করেন।

সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করছেন ওয়ালটন পরিবারের সদস্যরা

ওয়ালটন প্লাজা, চট্টগ্রাম পূর্ব ও পশ্চিম জোন, কক্সবাজার জোন, ফেনী ও নোয়াখালী জোন ছাড়া তিন পার্বত্য জেলায় ওয়ালটন প্লাজায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা বাৎসরিক মিলন মেলায় অংশ নেন। দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে ছিল ফয়েস লেক ওয়াটার পার্কে পানিতে ডিজে পার্টি, বনভোজন, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বার বি কিউ পার্টি। দুপুর ও বিকেলে ডিজে পার্টির পর অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র অনুষ্ঠান। র‌্যাফেল ড্রয়ের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ওয়ালটন গ্রুপের প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করছেন এক শিল্পী

এ সময় উপস্থিত ছিলেন হেড অব প্লাজা-৫ (পিএসডি) আরিফুল ইসলাম, ক্রেডিট মনিটরিং কর্মকর্তা মাজহারুল সিদ্দীকি রিপন, রাশেদুল  ইসলাম,  ওয়ালটনের চট্টগ্রাম বিভাগীয় আইটি ইনচার্জ মাহিদুল চৌধুরী, ওয়ালটন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান রাইজিংবিডির চট্টগ্রামের নিজস্ব প্রতিবেদক মো. রেজাউল করিম, চট্টগ্রাম পূর্বাঞ্চলের এরিয়া ম্যানেজার ফাহাদ আহাম্মেদ, কক্সবাজার অঞ্চলের এরিয়া ম্যানেজার আলসন চৌধুরী, চট্টগ্রাম ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন, ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মহিউদ্দিন, হালিশহর প্লাজার ব্যবস্থাপক জহিরুল ইসলাম, বহদ্দার হাট প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ মনির, স্টেশন রোড প্লাজার ব্যবস্থাপক জয়পাল বড়ুয়া, দোহাজারী প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ হুদা, পটিয়া প্লাজার ব্যবস্থাপক মো. সালাউদ্দিন, লালখান বাজার প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ সুমদ, হাটহাজারী প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ আজিম, জিইসি প্লাজার ব্যবস্থাপক ও ইনচার্জ সেলিম রেজা, নেভি গেট প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ মজিদ, প্লাজা মোবাইল বিভাগের এক্সিকিউটিভ মাহফুজুর রহমান টিটু প্রমুখ। চট্টগ্রামের অক্সিজেন ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মেহেদী হাসানের সঞ্চালনায় র‌্যাফেল ড্র’র মাধ্যমে ৩০টি পুরস্কার প্রদান করা হয়। রাতে জমজমাট ব্যান্ড সংগীত ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ওয়ালটন পরিবারের মিলন মেলা সমাপ্ত হয়। রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল/উজ্জল