অর্থনীতি

রাজৈরে ওয়ালটন প্লাজা উদ্বোধন

মাদারীপুরের রাজৈর উপজেলায় ওয়ালটন প্লাজা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উদ্বোধন করেন রাজৈর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোতালেব মিয়া।

দেশে তৈরি বিশ্বমানের ওয়ালটন পণ্য রাজৈরের মানুষের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে প্লাজা প্রতিষ্ঠা করা হয়েছে বলে ওয়ালটন কর্তৃপক্ষ জানিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ওয়ালটনের পিএইচডি-৩ হেড অব বরিশাল ডিভিশন আল মাহফুজ খান, ওয়ালটন প্লাজা মাদারীপুর জেলার এরিয়া ম্যানেজার হামিম মুহাম্মাদ আসিফ উন নবী, ক্রেডিট ম্যানেজার শামীম হাসান, বরিশাল ও মাদারীপুরের সকল ওয়ালটন প্লাজার ম্যানেজার ও স্থানীয় গণমান্য ব্যক্তিরা। পরে সেখানে মোনাজাত অনুষ্ঠিত হয়।

প্লাজার উদ্বোধনী দিনে ক্রেতা ও দশনার্থীদের ভিড় লক্ষ্য করা যায়।

এ সময় ওয়ালটন প্লাজার মাদারীপুর জেলার এরিয়া ম্যানেজার হামিম মুহাম্মাদ আসিফ উন নবী বলেন, ওয়ালটনের ফ্রিজ, এলইডি টেলিভিশন, ওয়াশিং মেশিনসহ পণ্যসামগ্রী এখান থেকে ক্রেতারা সহজ কিস্তিতে কিনতে পারবেন। ক্রেতাদের ক্রয়-ক্ষমতার মধ্যে মানসম্পন্ন পণ্য বাজারজাত করায় তাদের লক্ষ্য।

তিনি বলেন, দেশের মানুষ ওয়ালটনের পণ্য ব্যাপক ব্যবহার করছে;  তেমনি বিশ্বের অনেক দেশে এখন রপ্তানি করা হচ্ছে, যা দেশের জন্য গৌরবের। বরিশাল/জে. খান স্বপন/বকুল