অর্থনীতি

বাণিজ‌্য মেলায় ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স পণ‌্যে ছাড়

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটনের প্যাভিলিয়ন থেকে বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্স পণ‌্য কিনলেই ক্রেতারা পাচ্ছেন ১০ শতাংশ ছাড়। এ বিশেষ ছাড় দিচ্ছে শুধুমাত্র বাণিজ্য মেলা উপলক্ষে।

ওয়ালটন এবারের মেলায় প্রায় ৪২ মডেলের হোম অ্যাপ্লায়েন্স পণ‌্য নিয়ে এসেছে। ওয়ালটন ব্র্যান্ডের মধ‌্যে রয়েছে আয়রন, ওয়াশিং মেশিন, কফি মেকার, ইলেকট্রিক ও মাইক্রোওয়েব ওভেন, এয়ার ফ্রায়ার, ইলেকট্রিক প্রেসার কুকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স, রুম হিটার, ওয়াশিং মেশিন ইত্যাদি।

মেলার ওয়ালটন প্যাভিলিয়ন সমন্বয়ক মোহাম্মদ সাব্বির আহমেদ শাকিল বলেন, ওয়ালটন সব শ্রেণি-পেশার গ্রাহকদের চাহিদা, রুচি ও ক্রয় সক্ষমতা অনুযায়ী অসংখ্য মডেল ও আকর্ষণীয় কালারের হোম অ্যাপ্লায়েন্সস বাণিজ্য মেলায় নিয়ে আসা হয়েছে।

তিনি জানান, দেশের সর্ববৃহৎ বাণিজ্য মেলা উপলক্ষে বিভিন্ন প্রকারের হোম অ্যাপ্লায়েন্সে আগত ক্রেতা-দর্শনার্থীদের বাড়তি কিছু উপহার দিতে হোম অ্যাপ্লায়েন্সে দেয়া হচ্ছে ১০ শতাংশ বিশেষ ছাড়।

ওয়ালটন প্যাভিলিয়ন ঘুরে দেখা গেছে, অধিকাংশ ক্রেতারা ঘুরে ফিরে ভিড় করছেন ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স পণ‌্য কিনতে।

মেলায় মিরপুর থেকে আগত মিসেস তাসলিমা বেগম বলেন, মেলায় এসে অনেক কিছু কিনলাম। ওয়ালটনের রুম হিটার, কেটলি ও প্রেশার কুকার কিনব। ওয়ালটন মানের দিক দিয়ে অনেক ভালো। আমার বাসায় ওয়ালটনের অনেক পণ‌্য রয়েছে।

তিনি বলেন, ওয়ালটনের সব পণ্যই মান ও ডিজাইনের দিক থেকে বেস্ট। ওয়ালটন এত সুন্দর ডিজাইন করে যা অন্য কোথাও দেখি না।

হোম অ্যাপ্লায়েন্স পণ‌্যের মধ্যে কোনটি বেশি বিক্রি হচ্ছে - বিষয়ে ওয়ালটন প্যভিলিয়নের একজন বিক্রেতা তানা সারওয়ার বলেন, ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স পণ‌্য খুবই ভালো বিক্রি হচ্ছে। বিশেষ করে ওভেন, কেটলি, রুম হিটার, মাইক্রো ওভেন এগুলো বেশি বিক্রি হচ্ছে।

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন পরিচালনার দায়িত্বে থাকা প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর বলেন, গত বছর মেলায় সব হোম অ্যাপ্লায়েন্সের চাহিদা ও বিক্রি অনেক বেশি ছিল। তাই নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষে  গ্রাহকদের বিশেষ কিছু উপহার দিতে নতুন নতুন মডেলের হোম অ্যাপ্লায়েন্স পণ্য আনা হয়েছে।

তিনি বলেন, আমরা সব সময়ই ক্রেতাদের কথা মাথায় রেখে নতুন নতুন পণ‌্য নিয়ে আসি। সাশ্রয়ী মূল্যে ভালো মানের পণ‌্য ক্রেতাদের হাতে পৌঁছে দেওয়াই আমাদের মূল লক্ষ্য। ঢাকা/হাসিবুল/সাইফ