অর্থনীতি

বরিশালে ওয়ালটনের ত্রাণ বিতরণ

করোনার থাবায় বিশ্ব এখন মানবিক বিপর্যয়ের দ্বারপ্রান্তে।  বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। করোনা পরিস্থিতিতে দিনমজুর ও শ্রমিকসহ কর্মহীন অবস্থায় রয়েছেন অসংখ্য মানুষ। দেশব্যাপী নানাভাবে এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

নিম্ন আয়ের মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে বরিশাল সদরে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘এস.ডি.এল ইলেকট্রনিক্স’।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বেলা ১১টার দিকে ওয়ালটন শোরুমের উদ্যোগে স্থানীয় পাঁচ শতাধিক দিনমজুরের মধ্যে এসব খাদ্যসমাগ্রী বিতরণ করা হয়। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল ও পেঁয়াজ।

ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘এস.ডি.এল ইলেকট্রনিক্স’-এর উদ্যোগে করোনা পরিস্থিতিতে সচেতনতা কার্যক্রমের একাংশ

ত্রাণ কার্যক্রমের পাশাপাশি করোনা পরিস্থিতিতে কীভাবে নিজেদেরকে রক্ষা করা যায় এসব বিষয়ে সাধারণ মানুষকে সচেতনতামূলক দিক-নির্দেশনা দেওয়া হয়।

‘এস.ডি.এল ইলেকট্রনিক্স’-এর স্বত্ত্বাধিকরী দেলোয়ার হোসেন শুভ বলেন, করোনা পরিস্থিতিতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দেওয়া  হয়েছে।  কিন্তু এই সময়ে খেটে খাওয়া সাধরণ মানুষ উপার্জনহীন হয়ে বিপদে রয়েছেন। তারা যেন অন্তত দুবেলা খেতে পান সেজন্য আমাদের এই প্রচেষ্টা।

ত্রাণ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান দেলোয়ার হোসেন। তিনি বলেন, আমরা শুধু ত্রাণ বিতরণই করছি না, করোনা পরিস্থিতিতে মানুষের সচেতনতার জন্যও কাজ করছি। ওয়ালটনের পাশে যেমন সবাই থাকে, এলাকার সাধারণ মানুষের বিপদকালে তাদের পাশে থাকি আমরা। মাহফুজুর/সাইফ