অর্থনীতি

ইসলামী ব্যাংকের রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর রংপুর জোনের বিশেষ ভার্চুয়াল ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ জুন) অনুষ্ঠিত সম্মেলনে ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন।  সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী এবং মো. ওমর ফারুক খান।

আরও বক্তব্য দেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, মো. সালেহ ইকবাল, মো. সিদ্দিকুর রহমান ও মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মো. মাহবুব আলম, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রংপুর জোন প্রধান মীর রহমত উল্লাহ।  জোনের শাখা প্রধানরা সম্মেলনে অংশ নেন।  জোনের সামগ্রিক ব্যবসায়িক কার্যক্রম ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে সাফল্যের ধারা অব্যাহত রাখতে সম্মেলনে নির্দেশনা দেওয়া হয়।

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির বক্তব‌্যে বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে অর্থনীতিকে চাঙা করতে ও মানুষের প্রয়োজন পূরণে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার যথাযথ পদক্ষেপ নিয়েছে, যা অত্যন্ত প্রশংসনীয়। কেন্দ্রীয় ব্যাংকের গভর্নরের নেতৃত্বে সব ঊর্ধ্বতন নির্বাহী নিরলস প্রচেষ্টায় ব্যাংকিংখাত সঠিক দিক নির্দেশনা পেয়েছে।

তিনি বলেন, ব্যাংকার ও গ্রাহক উভয়কেই স্বাস্থ্যবিধি পরিপালন করে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে হবে।  ইসলামী ব্যাংকের প্রতি ভালোবাসা, ত্যাগ ও নিষ্ঠার সঙ্গে কাজ করার জন্য তিনি ব্যাংকের কর্মীদের ধন্যবাদ জানান ও আগামী দিনে আরও বেশি মানুষের কাছে প্রযুক্তিসমৃদ্ধ সেবা পৌঁছে দেওয়ার আহ্বান জানান। ঢাকা/জেডআর