অর্থনীতি

আইরিসেস ডিজাইনার স্টুডিও`র পোশাকে ব্র্যাক ব্যাংক কার্ডে ছাড়

আইরিসেস ডিজাইনার স্টুডিওর সব পোশাকে ২০ শতাংশ ছাড় পাচ্ছেন ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা।

শনিবার (৩ অক্টোবর) ব্র্যাক ব্যাংক 'তারা' গ্রাহক এবং কিছু নির্বাচিত কার্ডহোল্ডারদের জন্য আইরিসেস ডিজাইনার স্টুডিও থেকে ছাড়ের অফার ঘোষণা করেছে।

এ উপলক্ষে ব্র্যাক ব্যাংক এবং আইরিসেস ডিজাইনার স্টুডিও চুক্তি স্বাক্ষর করেছে। আইরিসেস ডিজাইনার স্টুডিওর মালিক নাতাশা হায়াৎ ও রোখসানা আফতাব এবং ব্র্যাক ব্যাংকের হেড অফ রিটেইল ব্যাংকিং মাহীয়ুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে ব্র্যাক ব্যাংক 'তারা' ডেবিট ও ক্রেডিট কার্ডহোল্ডাররা একটি নতুন 'তারা' অ্যাকাউন্ট খোলা অথবা ব্র্যাক ব্যাংক থেকে 'তারা' প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড নেওয়ার সাপেক্ষে আইরিসেস ডিজাইনার স্টুডিও'র সব পোশাকে ২০ শতাংশ ছাড় (সর্বোচ্চ ২ হাজার টাকা) পাবেন। অফারটি ৩০ অক্টোবর ২০২১ পর্যন্ত চলবে।

এছাড়াও ২০২০ সালের অক্টোবর থেকে 'তারা' প্ল্যাটিনাম ডেবিট বা ক্রেডিট কার্ডহোল্ডাররা এবং সিগনেচার ও ইনফিনিট ক্রেডিট কার্ডহোল্ডাররাও ডিসেম্বর ২০২০ এর শেষ পর্যন্ত আইরিসেস ডিজাইনার স্টুডিও থেকে সব পণ্যের ওপর ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।

ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের হেড অফ ডিপোজিটস এবং এনএফবি সার্ভিস, সারা আনাম এবং ব্র্যাক ব্যাংক নারী ব্যাংকিং 'তারা' এর প্রধান মেহেরুবা রেজা উপস্থিত ছিলেন।