অর্থনীতি

অনলাইন কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে ১০ শতাংশ ছাড়

ডাক বিভাগের ডিজিটাল সেবা ‘নগদ’চলতি বছরের শেষ দুই মাসকে ‘অনলাইন শপিং ফেস্টিভাল’ হিসেবে ঘোষণা করেছে। নির্ধারিত কিছু অনলাইন শপ থেকে কেনাকাটায় ‘নগদ’এর মাধ্যমে মার্চেন্ট পেমেন্ট করলেই ৫ থেকে ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা।

হোম অ্যাপ্লায়েন্স, অ্যাকসেসরিজ ও স্মল অ্যাপ্লায়েন্সের ক্ষেত্রে ৫ শতাংশ ডিসকাউন্ট ঘোষণা করা হয়েছে। একই সুবিধা রয়েছে ফ্লাইট এক্সপার্টের মাধ্যমে যেকোনো এয়ার টিকিট কেনার ক্ষেত্রেও। সব ক্ষেত্রেই গ্রাহকরা মার্চেন্টের নির্ধারিত অনলাইন শপে গিয়ে পণা বা সেবা নিতে হবে।

নির্ধারিত ১৬টি অনলাইন শপ হলো, শাদমার্ট, ঘর বাজার, ডায়বেটিস স্টোর লিমিটেড, আরএম অনলাইনবিডি, মেডিস্টোর বিডি, ফ্রাগরেন্স বিডি, ফার্নিচারবাড়ি, বহু বাংলাদেশ লিমিটেড, বিডি অনলাইনমার্ট, বাংলার গঞ্জি, হোসেন এন্টারপ্রাইজ, লুক্সোটিক্স, লাবুফ্লুটস, ক্যাজুয়াল পোলো বিডি, মাদার কেয়ার বিডি, এবং বাজার-৭১। 

নির্দিষ্ট সময়ে একটি ‘নগদ’ অ্যাকাউন্ট থেকে একজন গ্রাহক ১০ শতাংশ বা সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। অফারটি উপভোগ করতে ‘নগদ’এর ওয়েবসাইটে দেওয়া লিংকের মাধ্যমে শর্তাবলী মেনে কেনাকাটা করতে হবে। ‘নগদ’অ্যাপ বা ইউএসএসডি থেকে সরাসরি পেমেন্টের ক্ষেত্রে এই ডিসকাউন্ট অফারটি প্রযোজ্য নয়। তবে একজন গ্রাহক একাধিকবার এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

বিস্তারিত জানা যাবে ‘নগদ’এর অফিসিয়াল ফেসবুক পেজ ও ওয়েবসাইটে। এছাড়া, আরও জানতে কল করা যাবে ১৬১৬৭ নম্বরে।বিজ্ঞপ্তি।