অর্থনীতি

পদ্মা ব্যাংকের প্রগতি সরণি শাখা উদ্বোধন

সব ধরনের আধুনিক ব্যাংকিং সুবিধা নিয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে রাজধানীর মধ্য বাড্ডায় প্রগতি সরণি শাখার উদ্বোধন করা হয়েছে। এটি ব্যাংকের ৫৮তম শাখা। 

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী আনুষ্ঠানিকভাবে শাখার উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো.আহসান উল্লাহ খান, আরএমডি অ্যান্ড ল’ হেড ফিরোজ আলম, চিফ ফিন্যান্সিয়াল অফিসার মো. শরিফুল ইসলাম, হেড অব ব্রাঞ্চ সাব্বির মোহাম্মদ সায়েমসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) ফয়সাল আহসান চৌধুরী বলেন, করোনা মহামারিতে পদ্মা ব্যাংক গ্রাহকদের শতভাগ সেবা দিয়েছে। তাদের সুবিধার্থে খোলা রাখা হয়েছিল সবগুলো শাখা। তাতে করে বিদেশ থেকে প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স উত্তোলন করতে গ্রাহকদের কোনো ভোগান্তি পোহাতে হয়নি। এসব বিবেচনা করে প্রগতি সরণি শাখা দ্রুত উদ্বোধন করা হয়েছে। 

প্রগতি সরণি শাখার উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিট্যান্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল গ্রহণ, কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিংসহ সব ধরনের সেবা। 

এছাড়া গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে পদ্মা ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘পদ্মা ওয়ালেট’। পদ্মা আই-ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।