অর্থনীতি

বিডি হটডিলসের পণ্য ডেলিভারি দেবে পেপারফ্লাই

দেশীয় ই-কমার্স প্ল্যাটফর্ম ‘বিডি হটডিলস’ ডেলিভারি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান পেপারফ্লাই এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

চুক্তি অনুসারে, পেপারফ্লাই বিডি হটডিলসের পণ্য ঢাকা ও ঢাকার বাইরের গ্রাহকদের কাছে পৌঁছে দেবার জন্য লজিস্টিক সেবা প্রদান করবে।

শনিবার (২৮ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। এতে বলা হয়, বিডি হটডিলসের চেয়ারম্যান মো. নজমুল সায়াদাত এবং পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মো. মেসবাউর রহমান চুক্তিতে সাক্ষর করেছেন।

চুক্তি সাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিডি হটডিলসের সিইও শেখ আমিনুর রহমান, ডিরেক্টর ইসহাক মিয়া, পেপারফ্লাইয়ের কি এ্যাকাউন্ট এ্যান্ড এ্যাসিস্টেন্ট ম্যানেজার অফ সেলস মো. মাহমুদুল হাসান।

জানা যায়, বিডি হটডিলসে গ্রাহকরা তাদের পছন্দের সকল পণ্যের উপর চলতি অফারগুলো সহজে খুঁজে পাবেন। বিভিন্ন ওয়েবসাইট থেকে কেনাকাটার ঝামেলা এড়াতে বিডি হটডিলস এই সকল অফারকে নিয়ে এসেছে একটি একটি প্ল্যাটফর্মে।

এখন এক প্ল্যাটফর্মে ফ্যাশন, গেজেটস, ফুড, বিউটি এ্যান্ড স্পা, ফিটনেস, রিসোর্ট বুকিং, কিচেন, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিকসহ দৈনন্দিন জীবনের সকল নিত্যপ্রয়োজনীয় পণ্যের সেরা অফার খুঁজে পাওয়া যাবে।

বাংলাদেশি পণ্যের অফারের সঙ্গে বিডি হটডিলসের ওয়েবসাইট ও মোবাইল এ্যাপে যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্রের পণ‌্যের সেরা অফারগুলোও ফিচার করা হবে।

বিডি হটডিলসের চেয়ারম্যান মো. নজমুল সায়াদাত বলেন, ‘বিডি হটডিলস গ্রাহক ও বিক্রেতাদের মধ‌্যে একটি সেতু নির্মাণ করতে চায়। যেখানে দেশীয় এবং আন্তর্জাতিক সকল ব্র্যান্ডের সেরা ডিলসগুলো খুঁজে পাওয়া যাবে।’

তিনি আরো বলেন, ‘পেপারফ্লাই দেশের বাইরে থেকে আসা পণ্যগুলো গ্রাহকের কাছে পৌঁছে দেয়ার গতিকে আরো বেগবান করবে।’

পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মো. মেসবাউর রহমান শিপিং প্রসিডিউরের কোন ঝামেলা ছাড়াই যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশের সেরা ডিলগুলো গ্রাহকদের কাছে পৌঁছে দেবার জন্য বিডি হটডিলসের প্রশংসা করেন।

তিনি বলেন, ‘পেপারফ্লাই তার হাইস্পিড ডোরস্টেপ পিকাপ ও ডেলিভারি সেবার জন্য বিখ্যাত। পেপারফ্লাই যে কোন পণ্য ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে দেশের যে কোন জায়গায় পৌঁছে দিতে সক্ষম।’