অর্থনীতি

রাইজিংবিডি পরিদর্শনে বসুন্ধরা গ্রুপ ও ইউনাইটেড হসপিটাল প্রতিনিধি

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের নিজস্ব কার্যালয় পরিদর্শন করেছেন বসুন্ধরা গ্রুপের প্রেস অ্যান্ড মিডিয়া ম্যানেজার সালাউদ্দিন ও ইউনাইটেড হসপিটালের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার সাজ্জাদুর রহমান শুভ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মিরপুরে রাইজিংবিডির কার্যালয়ে তাদের স্বাগত জানান প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত সম্পাদক এম এম কায়সার। এসময় সঙ্গে ছিলেন রাইজিংবিডির নির্বাহী সম্পাদক তাপস রায়।

দুই প্রতিষ্ঠান থেকে আগত প্রতিনিধিরা রাইজিংবিডির বার্তা, রিপোর্টিং, স্পোর্টস, ফিচার, ওয়েব ও ইংরেজি বিভাগসহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। এরপর একান্ত বৈঠকে তারা দুই প্রতিষ্ঠানের স্বার্থ সংশ্লিষ্ট নানা বিষয়ে আলোচনা করেন। এ ছাড়া বসুন্ধরা গ্রুপ ও ইউনাইটেড হসপিটাল প্রতিনিধিরা রাইজিংবিডি ডটকম-এর সঙ্গে সামনের দিনগুলোতে একসাথে কাজ করার অভিপ্রায় ব্যক্ত করে। 

এসময় বৈঠকে আরও উপস্থিত ছিলেন— ওয়ালটন হাইটেক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হুমায়ুন কবির, রাইজিংবিডির হেড অব মার্কেটিং সাজ্জাদ হোসেন চিশতী, মার্কেটিং ম্যানেজার মোফাজ্জল হোসেন সুমন ও ওয়ালটনের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. তৌহিদ মিজান।