অর্থনীতি

উত্তরা ভিউ একক আবাসন মেলা শুরু

‘উত্তরায় নিষ্কণ্টক জমিতে বাড়ি হোক নিশ্চিন্তে’ এ স্লোগান নিয়ে জাতীয় সংসদ ভবন থেকে মাত্র ২৫ মিনিটের দূরত্বে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) শুরু হয়েছে আমিন মোহাম্মদ গ্রুপের উত্তরা ভিউ একক আবাসন মেলা।

প্রকৃতিনির্ভর, শান্ত, বাগানসম্বলিত আবাসন কে না চায়। নাগরিক কোলাহল থেকে দূরে, অথচ ঢাকার ভিতরেই আধুনিক জীবনব্যবস্থার সব সুবিধা নিয়ে আবাসিক প্রকল্প উত্তরা ভিউ। যা হয়ে উঠেছে প্রাণবন্ত ও পরিবেশবান্ধব নগরীর এক অনন্য উদাহরণ। এখানে আছে কাঙ্ক্ষিত মূল্যে স্বপ্নের বাস্তবায়ন বাগানসহ রেডি প্লট। প্রতিটি প্লটে এখনই আছে ফলের বাগান।

প্রকল্পটি উত্তরা থার্ড ফেইজের ঠিক পাশেই অবস্থিত। মেলা উপলক্ষে ১৭ দিনব্যাপী থাকছে স্পট বুকিংয়ে আকর্ষণীয় মূল্যে প্লট কেনার সুবর্ণ সুযোগ। মেলা চলবে ২৪ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত।

বৃহস্পতিবার ফিতা কেটে মেলা উদ্বোধন করেন আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লিমিটেডের নির্বাহী পরিচালক আবুল কালাম মো. রেজাউল করিম। এ সময় উপস্থিত ছিলেন আমিন মোহাম্মদ ল্যান্ডস ডেভেলপমেন্ট লিমিটেডের পরিচালক সৈয়দ মোহাম্মদ ওয়াসিম, পরিচালক ইঞ্জিনিয়ার সাইদুর রহমান, সহকারী পরিচালক আরিফ উদ্দিন মাহমুদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।