অর্থনীতি

ওয়ালটন-সময়ের আলো বিশ্বকাপ কুইজের ড্র অনুষ্ঠিত

কাতারে গত বছরের শেষ দিকে অনুষ্ঠিত হয়েছে ফিফা বিশ্বকাপ। আসরটি উপলক্ষে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পিএলসি)-এর পৃষ্ঠপোষকতায় কুইজ প্রতিযোগিতার আয়োজন করে দৈনিক সময়ের আলো। রোববার (২২ জানুয়ারি, ২০২৩) সময়ের আলো কার্যালয়ে ওই কুইজের ড্র অনুষ্ঠিত হয়েছে।

এ সময় সময়ের আলো পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ডেপুটি নির্বাহী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান, এডিশনাল ডিরেক্টর এসএম আতিকুর রহমান এবং সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. পারভেজ।

দুই পর্বের এই কুইজে বিজয়ী হয়েছেন ১৮ জন। প্রথম পর্বে ৯ জন, দ্বিতীয় পর্বে ৯ জন। কুইজে অংশ নেওয়া হাজার হাজার প্রতিযোগীর মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হয়।

প্রথম পর্বে প্রথম পুরস্কার (একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি) পেয়েছেন ঢাকার ভুঁইয়াপাড়া থেকে ইউসুফ। এই পর্বের দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন যথাক্রমে ঢাকার (খিলগাঁও) একেএম মুস্তাফিজুর রহমান একং ফেনীর মো. তরিকুল ইসলাম। মুস্তাফিজ পাচ্ছেন একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি আর তরিকুল পাবেন একটি মাইক্রোওয়েভ ওভেন। প্রথম পর্বে চতুর্থ পুরস্কার ছিল তিনটি রাইস কুকার। বিজয়ী তিনজন হলেনÑনুসরাত (ওয়ারী, ঢাকা), সানজিদা আক্তার (উত্তরা, ঢাকা) এবং সপ্তর্ষি দাস চৌধুরী (চট্টগ্রাম)। পঞ্চম স্থানের পুরস্কার ব্লেন্ডার জিতেছেন তিনজনÑমাহি (গাবতলী, ঢাকা), সেকান্দর এরফান আলী (মাগুরা) এবং তানহা আক্তার (ঢাকা)।

দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার (একটি ৪৩ ইঞ্চি এলইডি টিভি) জিতেছেন ঢাকার মগবাজারের অধিবাসী রুবেল। দ্বিতীয় পুরস্কার ২৪ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন সাব্বির মাহমুদ (আফতাব নগর, ঢাকা)। এই পর্বে তৃতীয় হওয়া খায়রুন্নেচ্ছা (তেজগাঁও, ঢাকা) জিতেছেন একটি মাইক্রোওয়েভ ওভেন। চতুর্থ স্থান লাভকারী জাহেদা (ঢাকা), প্রশান্ত কুমার ধর (পুরানা পল্টন, ঢাকা) ও তানভির মাহমুদ (কোতওয়ালি, ঢাকা)Ñএই তিনজনের প্রত্যেকেই পাবেন একটি করে গ্যাস স্টোভ। পঞ্চম স্থান পাওয়া তিনজনের জন্য বরাদ্দ একটি করে রাইস কুকার। তারা হলেনÑআবদুল্লাহ আল মারুফ (সোনাগাজী, ফেনী), শরিফুন নাহার (ভোলা) এবং মো. শাহীন (সাতক্ষীরা)।

পুরস্কার বিতরণীর দিনক্ষণ এবং ভেন্যু যথাসময়ে বিজয়ীদের মোবাইল ফোনে জানিয়ে দেওয়া হবে।