অর্থনীতি

ওয়ালটন-কালের কণ্ঠ বিশ্বকাপ কুইজে পুরস্কার পেলেন যারা

কাতার বিশ্বকাপ ফুটবলপ্রেমীদের আনন্দ জুগিয়েছে এক মাস। ওয়ালটন-কালের কণ্ঠ ফিফা বিশ্বকাপ ফুটবল কুইজ সে আনন্দ বাড়িয়ে দিয়েছিল কয়েক গুণ।

সোমবার (২৩ জানুয়ারি) ড্র অনুষ্ঠানে ছিল উত্তরপত্রের স্তূপ। কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন ও সম্পাদক শাহেদ মুহাম্মদ আলীর উপস্থিতিতে অনুষ্ঠিত হয় ড্র। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দল ও বসুন্ধরা কিংসের ডিফেন্ডার তপু বর্মণ, ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. মোস্তাফিজুর রহমান ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ পারভেজ।

এবারের ড্র অনুষ্ঠিত হয়েছে দুই পর্বে। প্রথম পর্বে ৫ ক্যাটাগরিতে ১০টি পুরস্কার আর দ্বিতীয় পর্বে ৬ ক্যাটাগরিতে ১১টি পুরস্কার। প্রথম পর্বে প্রথম পুরস্কার হিসেবে ওয়ালটন রেফ্রিজারেটর জিতেছেন যাত্রাবাড়ীর ইব্রাহিম শেখ, ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন মালিবাগের ইকবাল আহমেদ। ওয়ালটন মাইক্রোয়েভ জিতেছেন মেঘনাঘাটের কুরবান ও শাহজাহানপুরের মানহা, ওয়ালটন রাইস কুকার জিতেছেন কুমিল্লার ইসমাইল, তেজগাঁওয়ের নাইম আহমেদ ও মতিঝিলের আলআমিন। ওয়ালটন ব্লেন্ডার জিতেছেন নাঙ্গলকোটের রাহেলা বেগম, ডেমরার আনজান ও পটুয়াখালীর আদিবা।

দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার ওয়ালটন এয়ারকন্ডিশনার (১.৫ টন) জিতেছেন ওয়ারীর নুসরাত, ওয়ালটন ৪৩ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন মান্ডার আন্দুল্লা। ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টিভি জিতেছেন দনিয়ার মীম। ওয়ালটন স্মার্টফোন জিতেছেন ডেমরার সজীব ও চট্টগ্রামের সুকান্ত। ওয়ালটন রাইস কুকার জিতেছেন চাঁদপুরের আয়েশা আক্তার, রাজাবাজারের রুনাল্ড গোমেজ ও ঢাকার রুমি। ওয়ালটন ব্লেন্ডার জিতেছেন মান্ডার আখি, সূত্রাপুরের মাসুদ ও গাজীপুরের সাগর।