অর্থনীতি

গোয়াফেস্টে ৫টি অ্যাবি অ্যাওয়ার্ড জিতল মাইন্ডশেয়ার বাংলাদেশ  

ভারতের গোয়া রাজ্যে গ্র্যান্ড হায়াত হোটেলে ২৪ থেকে ২৬ মে উদযাপিত হয়েছে গোয়াফেস্টের ১৬তম আসর। আরেকটি মাইলফলক স্থাপন করে মাইন্ডশেয়ার বাংলাদেশ সেখানে জিতে নিয়েছে ৫টি অ্যাবি অ্যাওয়ার্ড! 

দক্ষিণ এশিয়ার অনেকগুলো এজেন্সির সঙ্গে এই ফেস্টে অংশ নিয়ে ‘ইনোভেটিভ ইউজ অব ইনটিগ্রেটেড মিডিয়া’ ক্যাটাগরিতে অ্যাওয়ার্ডগুলো জিতেছে মাইন্ডশেয়ার বাংলাদেশ।

অ্যাওয়ার্ডগুলোর মধ্যে আছে তিনটি ব্রোঞ্জ, একটি সিলভার এবং একটি গোল্ড। এসবের মধ্যে ফুডপান্ডা ‘রমজান ক্যাম্পেইন’ থেকে একটি ব্রোঞ্জ এবং গ্রামীণফোন ‘২৫ বছরে এখনই সময়, এখনই আগামী’ ও ‘মাইজিপি: পিপল’স সুপার অ্যাপ’ ক্যাম্পেইন থেকে বাকি দুটি ব্রোঞ্জ এসেছে। 

এছাড়াও, ফুডপান্ডা ‘পাউ-পাউ মিটস বাংলাদেশ’ ক্যাম্পেইন থেকে এসেছে সিলভার অ্যাওয়ার্ডটি। রিন ‘মাই নেম, মাই আইডেন্টিটি’ ক্যাম্পেইন থেকে মাইন্ডশেয়ার বাংলাদেশ জিতেছে গোল্ড অ্যাওয়ার্ড। 

ভারতীয় অ্যাডভার্টাইজিং জগতের অস্কার হিসেবে পরিচিত ‘মিডিয়া অ্যাবি’ অ্যাওয়ার্ড ঘোষণা করা হয় সাউথ এশিয়ার সবচেয়ে বড় অ্যাডভার্টাইজিং ফেস্টিভ্যালের মধ্যে অন্যতম গোয়াফেস্টে।

ধারাবাহিক এই অর্জনে অভিভূত মাইন্ডশেয়ার বাংলাদেশ তাদের মূল্যবান ক্লায়েন্টদের কাছে কৃতজ্ঞ, যাদের আস্থা ও সহযোগিতাই এনে দিয়েছে প্রচেষ্টা এবং সৃজনশীলতার এই স্বীকৃতি।