বিনোদন

বাসায় গিটার শিখছেন বুবলি

আমিনুল ই শান্ত : সময়ের আলোচিত নবাগত চিত্রনায়িকা শবনম বুবলি। ঢাকাই চলচ্চিত্রের কিং শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন বসগিরি চলচ্চিত্রে। সম্প্রতি এ চলচ্চিত্রের প্রথম লটের শুটিং শেষ  হয়েছে। আর এ বিরতিতে বাসায় পরিবার ও গিটার প্রশিক্ষণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বুবলি।

 

তবে এ চলচ্চিত্রের প্রয়োজন গিটার শিখছেন না তিনি। গিটার বাজানোটা বুবলির খুব পছন্দের। এ প্রসঙ্গে রাইজিংবিডিকে বুবলি বলেন, ‘গিটার আমার সব সময়ই ফেভারিট। আগেও শিখতাম। ইদানীং শুটিংয়ের কারণে আগের মতো সময় দিতে পারছি না। এখন শুটিং নেই, তাই হাতে সময় আছে। আর এই ফাঁকে বাসায় গিটারের প্র্যাকটিস করছি। টিচারকে বলে দেড় দুই ঘণ্টা বেশি প্র্যাকটিস করছি।’

 

তিনি আরো বলেন, ‘আসলে আমার বড় বোন ছোটবেলা থেকে গান করেন। আমি স্কুল-কলেজে থাকতে গান করতাম। তবে গান কন্টিনিউ করতে পারিনি। ছোটবেলা থেকে আমার পিয়ানো ও গিটার দুটি ইনস্টুমেন্ট-ই খুবই পছন্দের। আপু গান করতেন। যদিও বিয়ের পর থেকে আগের মতো করেন না। সব মিলিয়ে বাসায় গানের একটা পরিবেশ আগে থেকেই ছিল। তারপর পড়াশোনা ও চাকরির চাপের কারণে শিখব শিখব করে আর শিখা হয়নি। যার জন্য এক বছর ধরে বাসায় গিটার শিখছি। আসলে এটা একদমই শখের বশে শিখছি।’

   

গানের চর্চা নিয়মিত করতে না পারলেও গানের খুব ভালো শ্রোতা বলেও জানান এই অভিনেত্রী।

 

গত ২৩ মে বসগিরি চলচ্চিত্রের প্রথম লটের শুটিং শেষ হয়েছে। আগামী জুন মাসের প্রথম সপ্তাহে আবারও শুটিং শুরু হবে। এ চলচ্চিত্রে বুবলির এক-তৃতীয়াংশ শুটিং সম্পন্ন হয়েছে। এতে বুবলিকে একজন ডাক্তারের চরিত্রে দেখা যাবে। চলচ্চিত্রটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি।     

 

বুবলি বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কর্মরত ছিলেন। এখনো ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন। এ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখলেন এই অভিনেত্রী। যদিও এ চলচ্চিত্রে প্রথম অপু বিশ্বাসের অভিনয় করার কথা ছিল। পরে অপুর স্থলাভিষিক্ত হয়ে অভিনয় করছেন তিনি। তাই বুবলিকে ঘিরে দর্শকদের প্রত্যাশাটাও একটু বেশি।

   

রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৬/আমিনুল ই শান্ত/ এএন