বিনোদন

রোমান্সে মেতেছেন শাকিব-শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : রোমান্সে মেতেছেন ঢাকাই চলচ্চিত্রের কিং শাকিব ও কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। তাও আবার খোলা রাস্তায় জমে উঠেছে তাদের প্রেমলীলা। তবে বাস্তবে নয়, শিকারী চলচ্চিত্রের একটি গানের দৃশ্যে এমন রোমান্স দেখা যাবে।

 

সম্প্রতি এই চলচ্চিত্রের শুটিং করতে ঢাকা থেকে লন্ডন গিয়েছেন এই চিত্রনায়ক। লন্ডনের বিভিন্ন লোকেশনে শুটিং করছেন শাকিব-শ্রাবন্তী। এই শুটিংয়ের কিছু স্থিরচিত্র প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এ সব স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা গেছে।   

 

এসব স্থিরচিত্রে দেখা যায়, শাকিবের পরনে জিন্স প্যান্ট। পায়ে কেডস। গায়ে নীল রঙের জ্যাকেট। বেশ চটপটে মনে হচ্ছে শাকিবকে। আর কালো রঙের স্কার্ট পরনে শ্রাবন্তীকে বেশ আবেদনময়ী লাগছে। স্থিরচিত্র দেখে মনে হচ্ছে, গানের গল্পে কিছুটা অভিমান করেছেন শ্রাবন্তী।

 

কিছুদিন আগে শিকারী চলচ্চিত্রের শুটিং করে দেশে ফিরেন শাকিব। তারপর আবারও এ চলচ্চিত্রের শুটিং করতে লন্ডনে পাড়ি জমিয়েছেন এই অভিনেতা। এ সফরে চলচ্চিত্রটির তিনটি গানের চিত্রায়ন করা হবে। এ জন্য টানা এক সপ্তাহ লন্ডনে শুটিং হবে বলে জানা গেছে। 

 

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন- বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জী ও রাহুল প্রমুখ।

 

কিছুদিন আগে নবাগত নায়িকা বুবলির সঙ্গে বসগিরি চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়েছেন শাকিব খান। এ চলচ্চিত্রের প্রথম লটের শুটিং সম্পন্ন হয়েছে। দেশে ফিরেই আবারও এ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে এই চিত্রনায়কের।

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ মে ২০১৬/শান্ত