বিনোদন

‘টাইগার’ সালমানের মুখোমুখি ‘দত্ত’ রণবীর

বিনোদন ডেস্ক : আগামী ২৫ জানুয়ারি বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন শাহরুখ খান ও হৃতিক রোশান। রইস ও কাবিল সিনেমার মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন দর্শকরা। এরই মধ্যে পাওয়া গেল আরো একটি বক্স অফিস লড়াইয়ের খবর।

 

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায় নির্মাণ করছেন পরিচালক আলী আব্বাস জাফর। বড়দিন উপলক্ষে চলতি বছরের ২২ ডিসেম্বর সিনেমাটি মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে। 

 

এদিকে চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত সিনেমা দত্ত। রণবীর কাপুর অভিনীত সিনেমাটি পরিচালনা করছেন রাজকুমার হিরানি। শোনা যাচ্ছে, একই দিনে বক্স অফিসে মুখোমুখি হবে দত্ত ও টাইগার জিন্দা হ্যায়।

 

রণবীর কাপুরের প্রথম সিনেমা সাওয়ারিয়া-তে ছিলেন সালমান খান। এছাড়া এ অভিনেতার আজব প্রেম কি গজব কাহানি সিনেমায় ক্যামিও দৃশ্যে দেখা গেছে কিক অভিনেতাকে। কিন্তু সালমানের সঙ্গে ব্রেকআপ করে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ক্যাটরিনা কাইফ। তাই ব্যক্তিগত দিক থেকে রণবীর-সালমানের সম্পর্কটাও তেতো। সবকিছু ঠিক থাকলে সিনেমা দুটির বক্স অফিস লড়াই বাড়তি মাত্রা যোগ করবে তা বলার অপেক্ষা রাখে না।

   

রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত