বিনোদন

ডিপজলের হার্টে রিং পরানো হয়েছে

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গতকাল সোমবার বিকেলে অস্ত্রোপচার করা হয়। তার হৃদপিণ্ডে একটি ব্লক ধরা পড়ায় রিং পরানো হয়েছে বলে রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন নির্মাতা মনতাজুর রহমান আকবর।

 

এ প্রসঙ্গে মনতাজুর রহমান আকবর রাইজিংবিডিকে বলেন, ‘গতকাল ডিপজল সাহেবকে পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকরা তার হৃদপিণ্ডে একটি ব্লক পান। এরপর তার হৃদপিণ্ডে একটি রিং পরানো হয়। ডাক্তার বলেছেন, দেড়মাস ডাক্তারের পর্যবেক্ষণে থাকতে হবে। তবে তিনি এখন ভালো আছেন।’

 

গত মঙ্গলবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তখন চিকিৎসকরা জানান, ডিপজলের হার্টে একটি ব্লক ধরা পড়েছে। এ ছাড়া ফুসফুসে পানি জমেছে। তাকে দ্রুত সিঙ্গাপুর নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেন।

 

ডিপজল নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। মুক্তির অপেক্ষায় তার ‘কোটি টাকার প্রেম’ ও ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে দুটি সিনেমা রয়েছে। এর মধ্যে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমাটির কাজ শেষ হয়েছে।

 

ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ সিনেমার প্রায় ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। এ সিনেমায় ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলাসহ অনেকে। এর চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ সেপ্টেম্বর ২০১৭/রাহাত/শান্ত