বিনোদন

বিদ্যা বালান কি অন্তঃসত্ত্বা?

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রীদের নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। প্রতিনিয়ত তাদের নিয়ে কোনো না কোনো গুঞ্জন চাউর হয় বলিপাড়ায়।

এবার গুঞ্জন উঠেছে, অভিনেত্রী বিদ্যা বালান নাকি অন্তঃসত্ত্বা। আসলে গুঞ্জনের শুরু সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও থেকে। বান্দ্রার একটি রেস্তোরাঁ থেকে বের হচ্ছিলেন তিনি। ভিডিওটিতে কালো ঢিলেঢালা পোশাকের উপর একটি সাদা ডেনিম জ্যাকেট পরা অবস্থায় দেখা গেছে বিদ্যাকে। এতে এ অভিনেত্রীকে দেখে অনেকেই ধারণা করছেন তিনি অন্তঃস্বত্ত্বা।

ইনস্টাগ্রামে ভিডিওটিতে একজন মন্তব্য করেছেন, ‘বিদ্যা কি অন্তঃসত্ত্বা’। অন্য একজন লিখেছেন, ‘শিশু কাপুরের অপেক্ষায় তর সইছে না’। ভিডিওটি যিনি পোস্ট করেছেন তিনি লিখেছেন, ‘অন্তঃসত্ত্বা কি না সেটি বিদ্যাই বলতে পারবে।’

২০১২ সালে নির্মাতা সিদ্ধার্থ রয় কাপুরকে বিয়ে করেন বিদ্যা। এরপর প্রায়ই তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা যায়। এর আগে মা হওয়ার গুঞ্জনে এ অভিনেত্রী বলেছিলেন, ‘বিয়ে মানেই অন্তঃসত্ত্বা হওয়া নয়। আর একজন অভিনেত্রী হিসেবে আমি এগুলো স্বাভাবিকভাবে মেনে নিলেও আমার স্বামী অভিনেতা নয়। আর এ ধরনের মন্তব্য মাঝে মাঝে আমাকে সত্যিই অনেক কষ্ট দেয়। আমি অনেক কিছুই হেসে উড়িয়ে দিতে পারি কিন্তু আমার স্বামী তা পারেন না।’

এদিকে মুক্তির অপেক্ষায় বিদ্যা বালান অভিনীত সিনেমা মিশন মঙ্গল। এতে আরো অভিনয় করেছেন— অক্ষয় কুমার, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, নিথিয়া মেনন, শারমান জোশি, কীর্তি কুলহারি প্রমুখ। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

ভাইরাল হওয়া ভিডিও :

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Aug 1, 2019 at 1:45am PDT

 

রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৯/মারুফ/শান্ত