বিনোদন

ক্যাটরিনা-ভিকির প্রেমের গুঞ্জন কি সত্যি?

তারকাদের প্রেমের সম্পর্কের ভাঙা-গড়ার গুঞ্জন বলিপাড়ায় উড়তেই থাকে। সম্প্রতি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলের প্রেম নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে।

এক বন্ধুর দীপাবলি পার্টিতে হাজির হয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। দুজন একই গাড়িতে এসেছিলেন। শুধু তাই নয়, পাশাপাশি দাঁড়িয়ে সেখানে উপস্থিত ফটোসাংবাদিকদের ক্যামেরাবন্দিও হন। তারপরই মূলত কানাঘুষা শুরু হয়।

যদিও এ দুজনের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই এবং তারা এখনো সিঙ্গেল।

এর আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে ভিকির সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ক্যাটরিনা কাইফ। এর প্রতিক্রিয়ার ভিকি ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, আমার অস্তিত্ব তার জানা রয়েছে বিষয়টিতে খুবই অবাক হয়েছি। 

এরপর গত জানুয়ারিতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথমবারের মতো মুখোমুখি হন ক্যাটরিনা-ভিকি। অনুষ্ঠানের মঞ্চে মজা করে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি। এ সময় দর্শক সারিতে বসা ছিলেন সালমান খান। পরবর্তী সময়ে সামাজিক যোগযোগমাধ্যমে দৃশ্যটি ভাইরালও হয়।

রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। তবে কয়েক বছর হলো সেই সম্পর্কের ইতি টেনেছেন। এছাড়া সালমান খানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। তবে তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে। অন্যদিকে হার্লিন শেঠির সঙ্গে প্রেম করেছেন ভিকি। যদিও তাদের ব্রেকআপ হয়েছে। ঢাকা/মারুফ