বিনোদন

আরবাজের সঙ্গে সিনেমা করতে চান প্রেমিকা

বলিউড অভিনেতা-নির্মাতা আরবাজ খান। মালাইকা আরোরার সঙ্গে বিচ্ছেদের পর ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন তিনি।

এদিকে ওয়েলকাম টু বজরঙ্গপুর সিনেমার মাধ্যমে জর্জিয়ার বলিউডে অভিষেক হচ্ছে। এই অভিনেত্রী জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আরবাজ খানের সঙ্গেও সিনেমায় অভিনয় করতে চান তিনি।

এক সাক্ষাৎকারে জর্জিয়া আদ্রিয়ানি বলেন, যদি কখনো আমাদের কাছে ভালো কোনো সিনেমার চিত্রনাট্য আসে। আর দুজনেরই পছন্দ হয়, তাহলে অবশ্যই একসঙ্গে অভিনয় করব। ইন্ডাস্ট্রিতে আরবাজের কাজের অভিজ্ঞতা অনেক দিনের। এখানে কাজের ধরণ, কোন সিনেমা ভালো ব্যবসা করে, কোন বিষয়গুলো দর্শক পছন্দ করে— এগুলো নিয়ে তার সঙ্গে আলোচনা করি, কারণ আমি অন্য দেশ থেকে এসেছি।

কমেডি ঘরানার সিনেমা পছন্দ করেন জর্জিয়া। এ কারণেই ওয়েলকাম টু বজরঙ্গপুর সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। তিনি বলেন, এটি খুবই চমৎকার একটি সিনেমা এবং চরিত্রটি আমার সঙ্গে সম্পূর্ণ মানানসই। এর জন্য গত দুই-তিন বছর নাচ ও অভিনয় দক্ষতা নিয়ে কাজ করেছি এবং হিন্দি ভাষা শিখেছি।

ওয়েলকাম টু বজরঙ্গপুর সিনেমায় আরো অভিনয় করছেন— শ্রেয়াস তালপাড়ে, তিগমাংশু ধুলিয়া, সঞ্জয় মিশ্রা, শরৎ সাক্সেনা প্রমুখ। যৌথভাবে পরিচালনা করছেন— আশীষ কুমার দুবে ও বীর মহাজন। এছাড়াও দাবাং-থ্রি সিনেমার একটি বিশেষ গানে দেখা যাবে জর্জিয়াকে। ঢাকা/মারুফ