বিনোদন

শুটিং সেটে অক্ষয়-রোহিতের হাতাহাতি!

রোহিত শেঠির পরিচালনায় সূর্যবংশী সিনেমায় অভিনয় করছেন অভিনেতা অক্ষয় কুমার। কিন্তু শুটিং সেটেই কিনা শুরু হয়ে গেলো নির্মাতা ও অভিনেতার মধ্যে হাতাহাতি!

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়— অভিনেত্রী ক্যাটরিনা কাইফ একটি খবর দেখিয়ে বলছেন, ‘ব্রেকিং নিউজ। অক্ষয় আর রোহিত মারামারি করছেন।’ আর তারপরই শুরু হয় মারামারির দৃশ্য। অক্ষয় ও রোহিত দু’দিক থেকে একে অপরের উপর যেন উড়ে এসে হামলা করেন। সমান তালে চলে লড়াই। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে সেটে উপস্থিত লোকজন এসে তাদের থামান।

কিন্তু কী এমন হলো যার জন্য এ মারামারি? আসলে পুরোটাই হয়েছে মজার ছলে। সংবাদমাধ্যমে তাদের নিয়ে প্রকাশিত খবর যে ভিত্তিহীন ছিল তা প্রমাণের জন্যই এই ভিডিওটি তৈরি করা হয়েছে। আর বলার উপেক্ষা রাখে না সিনেমার টিমের পাশাপাশি ভক্তরাও তা উপভোগ করেছেন।

সূর্যবংশী সিনেমায় এটিএস অফিসার বীর সূর্যবংশী চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। সিং ইজ কিং, নমস্তে লন্ডন, ওয়েলকাম, তিস মার খান সিনেমার পর এতে আবারো জুটি বাঁধছেন অক্ষয়-ক্যাটরিনা। প্রযোজনা করছেন করন জোহর। আগামী বছর মার্চে এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

‘পুলিশ’ ফ্র্যাঞ্চাইজি নিয়ে রোহিতের চতুর্থ সিনেমা সূর্যবংশী। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা এবং অজয় দেবগনের সঙ্গে সিংহাম ও সিংহাম রিটার্নস করেছেন।

দেখুন: রোহিত ও অক্ষয়ের ভিডিও  

#BreakingNews - A fallout which might just make your day ???? pic.twitter.com/gH2jgTQqhT

— Akshay Kumar (@akshaykumar) November 12, 2019

ঢাকা/মারুফ