বিনোদন

শাহরুখকে পুরস্কার উৎসর্গ করলেন ভিনদেশি (ভিডিও)

বলিউড কিং শাহরুখ খান। শুধু ভারতে নয়, বিশ্বের বিভিন্ন দেশে রয়েছে তার অসংখ্য ভক্ত। এই তালিকায় রয়েছেন ইন্দোনেশিয়ান অভিনেতা মুহাম্মদ খান।

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পাওয়া পুরস্কার শাহরুখকে উৎসর্গ করেছেন মুহাম্মদ খান। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায় পুরস্কার হাতে তিনি বলেন, আমি কিং খান শাহরুখকে ধন্যবাদ দিতে চাই। আশা করছি এই ভিডিও তিনি দেখবেন। আপনার কারণেই মাত্র ১০ বছর বয়সে অভিনেতা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। তাই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের এই রাতে এটি আপনার সঙ্গে ভাগাভাগি করতে চাই। আশা করছি একদিন আপনার সঙ্গেও দেখা হবে।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই ভিডিও দেখে উত্তরে শাহরুখ লিখেছেন, আপনার সাফল্যে আমি আনন্দিত। শিগগির আপনার সঙ্গে দেখা হবে। আপনার জীবন আনন্দময় হোক এবং যাদের কারণে এই ভিডিও আমার নজরে এসেছে সবাইকে ধন্যবাদ।

শাহরুখের সর্বশেষ সিনেমা জিরো। গত বছর ডিসেম্বরে মুক্তি পায় এই সিনেমা। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। তবে একাধিক সিনেমায় তার চুক্তিবদ্ধ হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

দেখুন ভিডিও:

I am so glad for your success. Will meet you soon. Have a good life and keep feeling as an actor....& Thks everyone for bringing this to my notice. https://t.co/hJMZetKn4j

— Shah Rukh Khan (@iamsrk) December 9, 2019

ঢাকা/মারুফ