বিনোদন

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে জ্যোতিষীর ব্যাখ্যা

প্রেমের সম্পর্ক কিংবা বিয়ের গুঞ্জন—  বছরজুড়েই আলোচনায় ছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

গুঞ্জন শোনা যায়, চলতি বছর নভেম্বর অথবা ডিসেম্বরে বিয়ে করবেন এই জুটি। কিন্তু শেষ পর্যন্ত এই খবর গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। এছাড়া এ বিষয়ে রণবীর-আলিয়া দুজনেই মুখে কুলুপ এঁটে আছেন।

এই তারকা ‍জুটির বিয়ের দেরির কারণ ব্যাখ্যা করেছেন ভারতীয় জ্যোতিষী ড. আচার্য বিনোদ। তিনি বলেছেন, চলতি বছরের অক্টোবর থেকে আগামী বছরের মধ্যে রণবীর-আলিয়ার বিয়ের সম্ভাবনা রয়েছে। শুক্র গ্রহ ভালোবাসা ও রোমান্স নির্দেশ করে। দুজনের রাশিতেই এই গ্রহের প্রভাব প্রবল। আলিয়ার রাশিতে একটু সমস্যা রয়েছে। এতে ছোটখাটো সমস্যা তৈরি হতে পারে। দুই পরিবার তাদের নিজ নিজ জ্যোতিষীর সঙ্গে এই বিষয়ে আলোচনা করতে পারেন। বিয়ের ফলে তাদের দুজনের ক্যারিয়ার আরো সমৃদ্ধ হবে এবং আসছে বছরগুলোতে তারা আরো সাফল্যমণ্ডিত হবেন।

এদিকে সম্প্রতি শোনা যায়, আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। বিয়ের স্থানও নির্ধারণ করেছেন। কাশ্মীরেরাজি সিনেমার শুটিং করেছেন আলিয়া। তখনই স্থানটির প্রেমে পড়ে যান। সেখান থেকেই নতুন জীবন শুরু করতে চান এই অভিনেত্রী।

বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং করছেন রণবীর-আলিয়া। জানা গেছে, আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমার ক্লাইমেক্স দৃশ্যের শুটিং চলছে। এতে আরো অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রায়। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। ঢাকা/মারুফ/তারা