বিনোদন

যশের জন্মদিনে ৫০০০ কেজির কেক (ভিডিও)

কেজিএফ: চ্যাপটার ওয়ান সিনেমাখ্যাত অভিনেতা যশ। আজ বুধবার তার জন্মদিন।

প্রিয় অভিনেতার জন্মদিন বিশেষভাবে পালন করছেন তার ভক্তরা। এজন্য তৈরি করা হয়েছে বিশ্বের সবচেয়ে বড় কেক, যার ওজন ৫৭০০ কেজি। বেঙ্গালুরুতে ভেনু গাওড়া নামের এক ভক্ত এই কেক তৈরি করেছেন। ‘রকিং স্টার’ হিসেবে পরিচিত এই অভিনেতার সকল ভক্তকে কেক খাওয়ার নিমন্ত্রণও জানিয়েছেন তিনি।

শুধু তাই নয়, বেঙ্গালুরুর নন্দি নামক স্থানের নাইস রোডে ২১৬ ফুট লম্বা ফটো কাট আউট তৈরি করেছেন ভক্তরা। শহরের প্রবেশ পথে হওয়ায় স্বাভাবিকভাবেই এটি কারো চোখ এড়ানোর উপায় নেই। গত বছর একজন প্রবীণ অভিনেতার মৃত্যুর কারণে জন্মদিন পালন করেননি যশ। তবে এবার বিশেষ এই দিনটি ভক্তদের সঙ্গে পালন করবেন তিনি।

সিনেমা এক্সপ্রেসকে যশ বলেন, ভক্তদের কাছ থেকে এমন ভালোবাসা সত্যিই আবেগাপ্লুত করে। মাঝে মাঝে বুঝতে পারি না, কেন এতকিছু করা হচ্ছে। কিন্তু এও বলতে চাই, ফুল হাতে যে ভক্ত আসে এবং যিনি বিশাল কেক তৈরি করে দুজনই আমার কাছে সমান। আমার কাছে সকল ভক্তই সমান।

২০১৮ সালের অন্যতম আলোচিত সিনেমা কেজিএফ: চ্যাপটার ওয়ান। বর্তমানে এটির সিক্যুয়েল কেজিএফ: চ্যাপটার টু সিনেমার শুটিং করছেন যশ। এতে আধীরা চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। খল চরিত্রে দেখা যাবে তাকে।

প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটি নিয়ে অধির আগ্রহে আছেন দর্শকরা। যশ, সঞ্জয় দত্ত ছাড়া এতে আরো অভিনয় করছেন— শ্রীনিধি শেঠি, সরন শক্তি, বালাকৃষ্ণা প্রমুখ। চলতি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন: যশের জন্মদিন উপলক্ষে ভক্তের বানানো কেক

 

5000KG Biggest Cake ???? ???? ????Getting Ready To Celebrate ????????????Our Boss @TheNameIsYash Birthday Advance Happy Birthday Yash Anna #KGFChapter2 #HappyBirthdayYash pic.twitter.com/MUmhM99wGU

— Bleed Yashism (@thenameisyash__) January 7, 2020  

ঢাকা/মারুফ